জটেশ্বর উচ্চ বিদ্যালয়ের মাঠে এই প্রথম নাইট ফুটবল প্রতিযোগিতা।

0
160

আলিপুরদুয়ার, নিজস্ব সংবাদদাতা:- ফালাকাটা ব্লকের জটেশ্বর প্রগতি সংঘের উদ্যোগে জটেশ্বর উচ্চ বিদ্যালয়ের মাঠে এই প্রথম নাইট ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়। ওই প্রতিযোগিতাকে ঘিরে গ্রামবাসীদের মধ্যে একটা আলাদা উৎসাহ ছিল চোখে পড়বার মত।

জানা গিয়েছে, দুদিনের এই ফুটবল খেলার আয়জন করা হয়েছিল । খেলা দেখতে এদিন মাঠে ভিড় উপচে পড়ে। কম করেও কয়েক হাজারের বেশি দর্শক মাঠে ভিড় জমিয়ে ছিল। প্ৰথম দিন অর্থাৎ শনিবার আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের সাংসদ জন বারলা ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। তবে রবিবার বৃষ্টি কে উপেক্ষা করে জটেশ্বর প্রগতি সংঘের তরফ থেকে নকআউট ফুটবল টুর্নামেন্টে রবিবার ফাইনাল খেলা অনুষ্ঠিত হলো জটেশ্বর হাইস্কুল প্রাঙ্গনে, ফাইনালে উঠেছিলো বর্ধমান ও বাংলাদেশ।

দুদলই ১-১ করে গোল করলে খেলা ট্রাইবেকার অবধি গড়ায়। শেষ হাসি হাসে বর্ধমান। খেলার মাঠে বর্ধমান দল খেললেও দেখে মনে হচ্ছিলো ভারত বনাম বাংলাদেশের মধ্যে ফুটবল ম্যাচ হচ্ছে। মাঠ ভর্তি দর্শক বর্ধমানের হয়ে গলা ফাটালেও দেখে মনে হচ্ছিলো কোনো আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট চলছে। এই প্রথম প্রান্তিক শহর জটেশ্বরে এরকম নৈশ ফুটবল খেলা অনুষ্ঠিত হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here