ভোটারদের আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে এলাকার মানুষের সাথে কথা বললেন জেলাশাসক পি. মোহন গান্ধী ও জেলা পুলিশ সুপার অলক রাজোরিয়া।

0
366

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুরঃ- জেলার বেশ কিছু এলাকায় ভোটদানের হার খুবই কম সেই সমস্ত এলাকা জেলা প্রশাসন থেকে চিহ্নিত করা হয়েছে ইতিমধ্যেই। সেই সমস্ত এলাকার ভোটারদের আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে এলাকার মানুষের সাথে কথা বললেন জেলাশাসক পি. মোহন গান্ধী ও জেলা পুলিশ সুপার অলক রাজোরিয়া।দাঁতন ২ ব্লকের পুঁয়া,ব্রাহ্মনখলিসা,গড় হরিপুর সহ বেশ কয়েকটি জায়গায় ভোটের বুথ পরিদর্শন এবং সাধারণ মানুষের সাথে কথা বলেন পশ্চিম মেদিনীপুর জেলা শাসক পি মোহন গান্ধী,জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া সহ প্রমুখ।

গতবারের পঞ্চায়েত নির্বাচনে কিছু খারাপ রিপোর্টের ভিত্তিতে এসকল এলাকায় নজরদারি পুলিশ প্রশাসন থেকে প্রশাসনিক কর্তাদের। পাশাপাশি প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে কেন্দ্রীয় বাহিনী আসার এলাকার মানুষের সাথে কথা বলে আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে এলাকায় রাজ্য পুলিশ দিয়ে রুটমার্চ করানো হবে এবং কেন্দ্রীয় বাহিনী আসার পরেও এলাকায় রুটমার্চ করিয়ে সাধারণ মানুষ যাতে ভোটদানে অংশগ্রহণ করে তা সুনিশ্চিত করার চেষ্টা চালাবে তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here