এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির ট্রেনে কাটা পড়ে মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো শুক্রবার দুপুরে।

0
275

নিজস্ব সংবাদদাতা, মালদা, ২৬ আগস্ট:- এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির ট্রেনে কাটা পড়ে মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো শুক্রবার দুপুরে। ঘটনাটি ঘটেছে মালদহের পুরাতন মালদা ব্লকের ভাবুক গ্রাম পঞ্চায়েতের আমতলা এলাকার রেললাইনের ধারে। আর এই ঘটনা জানাজানি হতেই আশেপাশের স্থানীয় বাসিন্দারা ছুটে এসে ভিড় জমান। তবে এলাকার কেউ চিহ্নিত করতে পারেননি বলে জানা গিয়েছে।
স্থানীয় ও জিআরপি পুলিশ সূত্রে খবর, শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ আপ ট্রেন লাইনে পারাপার হওয়ার সময় ব্যক্তির কাটা পড়ার ঘটনাটি ঘটে। এরপরই স্থানীয়রা মৃতদেহ পড়ে থাকতে দেখলে তৎক্ষণাৎ মালদা জিআরপি পুলিশকে খবর দেওয়া হয়। এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মালদা জিআরপি পুলিশ এবং মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।
তবে পুলিশের প্রাথমিক অনুমান, মৃত ব্যক্তির বয়স আনুমানিক ৪০-৪৫ এর আশেপাশে। মৃত ব্যক্তির পরনে একটি গেঞ্জি ও লুঙ্গি ছিল। তবে হয়তো কোন পারিবারিক অশান্তির জেরেই আত্মহত্যার চেষ্টা করেছে বলে জিআরপি পুলিশ সূত্রে খবর। মৃত ব্যক্তির শরীর থেকে মাথা ছিন্ন ভিন্ন হয়ে গেছে। পাশাপাশি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে মালদা জিআরপি পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here