গতকাল সকাল থেকে নিখোঁজ থাকার পর এদিন ট্রেনে কাটা পড়ে মৃত্যুর খবর পাওয়া গেল তৃণমূল নেতা বাপি রুদ্র ওরফে দেবজিৎ রুদ্রের।

0
12

নিজস্ব সংবাদদাতা, বালুরঘাট, দক্ষিণ দিনাজপুর:- গতকাল সকাল থেকে নিখোঁজ থাকার পর এদিন ট্রেনে কাটা পড়ে মৃত্যুর খবর পাওয়া গেল তৃণমূল নেতা বাপি রুদ্র ওরফে দেবজিৎ রুদ্রের। দেবজিৎ রুদ্র অবশেষে আনা হয় দেবজিৎ রুদ্রের নিজের বাড়িতে। বাপি রুদ্র বালুরঘাট পৌরসভার প্রাক্তন তৃণমূল কাউন্সিলর ছিলেন। গতকাল ভোরে প্রাতঃভ্রমনে বেড়োনের পর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। মোবাইল ফোন ছিল সুইচ অফ। নিখোঁজের খবর পেয়ে বালুরঘাট থানার পুলিশ শহরের বিভিন্ন সিসিটিভি ফুটেজ দেখা শুরু করে। তাকে বালুরঘাট স্টেশনের দিকে হেঁটে যেতে দেখতে পাওয়া যায়।
এদিন মালদা জেলার গাজোলে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যুর ঘটনা জানা যায়। ঘটনা শোক প্রকাশ করেছে দেবজিত রুদ্ধের পরিবারে দেবজিত রুদ্রের ভাই। তিনি জানান গতকাল সাড়ে চারটার সময় বাড়ি থেকে বেরিয়ে যান তারপর থেকে তার মোবাইলে সুইচ অফ। অনেক খোঁজাখুঁজি করে দেব জিৎ বাবুর কোন খোঁজ পাওয়া যায়নি। অবশেষে পক্ষ থেকে খবর আসে আর নিথর দেহ ট্রেনে কাটা পড়েছে। এই খবর বালুরঘাট থানায় পৌঁছাতে এদিন সকালে তড়িঘড়ি দেবজিৎ রুদ্রা মৃতদেহ নিয়ে আসা হয়। তৃণমূলের জেলা সভাপতিসুভাষ চাকি জানান,দেবজিৎ রুদ্র এই দুর্ঘটনায়শোকাহত জেলা তৃণমূল কংগ্রেস। তদন্ত শুরু করেছে বালুরঘাট থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here