দক্ষিণ দিনাজপুর জেলার হিলি ব্লকের ত্রিমোহিনী বিপ্লবী বিদ্যানিকেতনে বিশেষভাবে সক্ষমদের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করল ভারতীয় জনতা পার্টি।

0
239

দক্ষিণ দিনাজপুর, নিজস্ব সংবাদদাতা:- দক্ষিণ দিনাজপুর জেলার হিলি ব্লকের ত্রিমোহিনী বিপ্লবী বিদ্যানিকেতনে বিশেষভাবে সক্ষমদের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করল ভারতীয় জনতা পার্টি। এই স্বাস্থ্য পরীক্ষা শিবিরে ZP -8, ZP-11 এর বিশেষভাবে সক্ষমরা যোগদান করেন।
এর পাশাপাশি বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষার সুযোগ গ্রহণ করলেন। সর্বমোট প্রায় আড়াইশো জন উপস্থিত হয়েছিলেন ত্রিমোহিনী বিপ্লবী বিদ্যানিকেতন স্কুলে, সকাল 11 টা থেকে বিকেল চারটা পর্যন্ত চলল এই স্বাস্থ্য পরীক্ষা শিবির।

যার মধ্যে প্রায় শতাধিক বিশেষভাবে সক্ষমদের প্রয়োজনীয় সামগ্রীর
প্রয়োজন আছে বলে জানান দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ এবং তাদেরই প্রয়োজনীয় যন্ত্রাংশ প্রদান করবেন বলে জানিয়েছেন জেলা বিজেপি সম্পাদক বাপি সরকার। এছাড়াও এই স্বাস্থ্য পরীক্ষা শিবিরে একাধিক বিজেপি নেতৃত্বের উপস্থিতি লক্ষ্য করা গেল। উপস্থিত ছিলেন জেলা সহ-সভাপতি জয়ন্ত প্রামাণিক ,মন্ডল সভাপতি রবীন্দ্রনাথ মাহাতো ,জেলা কমিটির সদস্য, মন্ডল সম্পাদক, শক্তি কেন্দ্রের প্রমুখ সহ অন্যান্য নেতৃত্বরা।

এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন জেলা বিজেপি সম্পাদক বাপি সরকার ।তিনি আমাদের মুখোমুখি হয়ে এই শিবির সম্পর্কে কি বললেন শুনে নেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here