পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুরের কলাইকুন্ডা এলাকার রেল ব্যবহারকারীদের সুবিধার জন্য কলাইকুন্ডা স্টেশনের কাছে রোড আন্ডার ব্রিজ (RUB)উৎসর্গ।

0
252

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- বুধবার পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুরের কলাইকুন্ডা এলাকার রেল ব্যবহারকারীদের সুবিধার জন্য কলাইকুন্ডা স্টেশনের কাছে রোড আন্ডার ব্রিজ (RUB) উৎসর্গ করেছেন৷ প্রায় ১৮:৫২ কোটি টাকা ব্যয়ে এই রোড আন্ডার ব্রিজ (RUB) নির্মাণ করা হয়েছে। এর ফলে সাধারণ মানুষের নির্বিঘ্নে চলাচল আরো দ্রুতগতির ও উন্নত হবে বলে রেলের দাবি। কলাইকুন্ডা স্টেশনের পার্শ্ববর্তী এলাকায় জনসাধারণের চলাচলের সুবিধা হবে বলে জানিয়েছেন খড়্গপুরের ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার, মনোরঞ্জন প্রধান। উল্লেখ্য, খড়্গপুরের কাছে অবস্থিত কলাইকুন্ডা রেল স্টেশন হল একটি গুরুত্বপূর্ণ রেলস্টেশন যা এয়ার ফোর্স স্টেশন বেসের জন্য বিখ্যাত। কলাইকুন্ডা স্টেশনে বর্তমানে, এক জোড়া এক্সপ্রেস ট্রেন এবং ০৬ জোড়া যাত্রীবাহী ট্রেন এই স্টেশনে থামে।
তারপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে, সাংবাদিকদের বেশ কিছু প্রশ্নের উত্তর দেন তিনি । এই দিন তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নতুন TMC প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন সিপিআইএমের আমলেও নতুন সিপিএম এর শ্লোগান দিয়ে বুদ্ধ বাবুও ক্ষমতায় এসেছিলেন । কিন্তু তারপর কি হলো ? টিএমসি, আমরা এতদিন যে TMC দেখে এসেছি তা সম্পূর্ণ দুর্নীতিতে ডুবে গেছে । এবং সে দুর্নীতির হাত মমতা ব্যানার্জি পর্যন্ত পৌঁছে গেছে । পোস্টার দিয়ে, নতুন স্লোগান দিয়ে আবার টিএমসি কে বাঁচানোর চেষ্টা করছে কিন্তু মানুষ বুঝে গেছে টিএমসির আসল চেহারাটা কি । ইঞ্চিসাইজ, ফুট সাইজ সব নেতাই এখন দুর্নীতিতে ডুবে গেছে । সবার কাছে চিঠি যাচ্ছে সবাইকে ডাকছে এবং সবাইকে তুলতে আরম্ভ করেছে । মানুষকে বোকা বানানোর আবার নতুন ফান্ডা তৈরি করা হচ্ছে । কিন্তু আমার মনে হয় না, বাংলার মানুষ এই টিএমসির দিকে ঘুরে তাকাবে । দুর্নীতি ছাড়া তৃণমূল চলতেও পারবেনা আর দুর্নীতি ছাড়া তৃণমূল ভাবাও যায় না, অন্যদিকে গুজরাট থেকে ১১ জন আসামিকে ছাড়ার ঘটনা নিয়ে নিয়ে তিনি বলেন বিতর্ক তো হতেই পারে । প্রধানমন্ত্রীকে সুপ্রিম কোর্ট থেকে ক্লিনচিট দিয়েছে বহু মিথ্যা কেস দিয়ে লোককে ফাঁসিয়ে রেখেছে যদি কেস ঠিক থাকে পুলিশ তার তদন্ত করবে বিচার হবে বেল দিয়েছে মানে কেউ নির্দোষ হয়ে গেল এরকম না আবার কেস হয়েছে বলে কেউ দোষী এরকমও না। আমাদের নামেও শত শত কেস আছে। কেউ বেল পেতেই পারে । এখানে তো কেসি নাই না এফায়ারই হয় না খুন ধর্ষন হলে তারা সমালোচনা করে কি করবে । কোর্টের উপরে ভরসা রাখা উচিত দোষই সাজা পাবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here