তৃণমূল প্রার্থীদের সমর্থনে ঝাড়গ্রাম শহরের তৃণমূল নেত্রী সায়ন্তিকা ব্যানার্জীর রোড শো।

0
232

তৃণ্ময় বেরা, ঝাড়গ্রাম: পার্থ চট্টোপাধ্যায় বুধবার ঝাড়গ্রামে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানিয়েছিলেন তৃণমূল নেত্রী সায়ন্তিকা ব্যানার্জি প্রার্থীদের সমর্থনে ভোট প্রচারে ঝাড়গ্রাম আসবেন, কথা মতোই শনিবার ঝাড় গ্রামে ভোট প্রচার এর জন্য আসেন তৃণমূল নেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। শনিবার দুপুর দুটো নাগাদ ঝাড়গ্রামে আসেন সায়ন্তিকা ব্যানার্জি প্রথমে তিনি ঝারগ্রাম এর সাবিত্রী মন্দিরে প্রার্থীদের সমর্থনে পুজো দেন এবং পরে রবীন্দ্র পার্ক থেকে প্রার্থীদের নিয়ে প্রার্থী দের সামর্থনে একটি রোড শো করেন। অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি কে দেখতে অসংখ্য মানুষ এদিন ভিড় করেছিলেন মন্দির থেকে শুরু করে রাস্তাতে রোড শো চলাকালীন অসংখ্য মানুষকে ভিড় করতে দেখা যায়।
এদিন ঝাড়গ্রামে প্রার্থীদের সমর্থনে ভোট প্রচারে এসে সায়ন্তিকা বলেন ” আমি প্রার্থীদের সমর্থনে প্রার্থী প্রার্থীরা যাতে বিপুল ভোটে জয়যুক্ত হয় এবং ঝাড়গ্রাম মিউনিসিপ্যালিটি দিদির হাতে উপহার দিতে পারি তার জন্য মায়ের কাছে প্রার্থনা করলাম।
এছাড়াও তিনি দলের কর্মীদের এবং প্রার্থীদের প্রত্যেকে এক হয়ে সংঘবদ্ধভাবে নির্বাচনে লড়াই করার প্রসঙ্গে বলেন ” দল যাকে প্রার্থী করেছে ভাবনা চিন্তা করেই প্রার্থী করেছে তাই যারা প্রার্থী আছেন এবং আমরা যারা কর্মী আছি প্রত্যেকেই মানুষের জন্য দলের জন্য মানুষের কাছে যাতে আমরা পরিষেবা পৌঁছে দিতে পারি তার জন্য এক হয়ে এই নির্বাচনে লড়তে হবে “।
দলের ইস্তেহার প্রকাশ প্রসঙ্গে বলেন ” ২৭তারিখ নির্বাচন, এখন প্রচার চলছে এরই মাঝে ইস্তেহার প্রকাশ কড়া হবে এবং সবাই জানতে পারবে “।