‘চেনা পথে বাবা’… বাবাকে নিয়ে কথা-সুরে আরও একবার গানে জুটি বাঁধলেন, এই সময়ের প্রতিভাবান কণ্ঠশিল্পী হিমাদ্রি শুভ্র কুন্ডু ও প্রজন্ম কবি সৌগত রাণা কবিয়াল….।

0
1299

সব খবর ডেস্ক, নিজস্ব সংবাদদাতা:- ‘চেনা পথে বাবা’
জীবন-গল্পের এক নীরব কারিগর.. ‘পিতা’ আর সন্তানের স্নেহময় বন্ধনের অসাধারণ এক সুর চিত্র…!

পৃথিবীর সকল বাবাদের সন্মান জানিয়ে, এই সময়ের প্রতিভাবান কণ্ঠশিল্পী হিমাদ্রি শুভ্র কুন্ডু- এর সুর ও কন্ঠে, প্রজন্ম কবি সৌগত রাণা কবিয়াল-এর হৃদয়গ্রাহী লেখায়, “চেনা পথে বাবা” শীর্ষক এই গানটি,
‘শিল্পী হিমাদ্রি শুভ্র কুন্ডুর স্বর্গীয় পিতার প্রয়াণ দিবস উপলক্ষে, আপন সন্তানদের প্রতি পৃথিবীর সকল বাবাদের নীরব ভালোবাসার প্রতি শ্রদ্ধাঞ্জলী জানিয়ে সারা বিশ্বব্যাপী বিভিন্ন অনলাইন প্লাটফর্মে মুক্তি পেল আজ ১০ই মার্চ…!

পিতা-সন্তানের ভালোবাসার বন্ধনের আবেগী চিত্র ফুটে ওঠা এই গানটিতে অসাধারণ ভাবে যেন আপন পিতার প্রতি প্রতিটি সন্তানের ভালোবাসা আর শ্রদ্ধা প্রকাশ পেয়েছে…!

আমাদের সকলের জীবনের নিভৃত কারিগর আমাদের পিতাগন…! পৃথিবীর সকল বাবারা নিজের আপন সন্তানের প্রতি কখনোই কোন ভালোবাসার স্বীকৃতির দাবী না করে আমৃত্যু বট বৃক্ষের ছায়া হয়ে আগলে রাখেন তাদের…!

অসাধারণ একটি অনুভূতি নিয়ে হিমাদ্রি শুভ্র কুন্ডুর অনবদ্য সুরের উপর বাবাকে নিয়ে সৌগত রাণা কবিয়ালের এই লেখাটিতে, শিল্পী হিমাদ্রি শুভ্র কুন্ডুর দারুণ ভাবে ফুটিয়ে তোলা এই গানটির মাধ্যমে আমরা পৃথিবীর সকল পিতার শ্রী চরণে আমাদের প্রণাম জানাই…!

জীবন গল্পের এই নীরব কারিগর মানুষগুলো খুব ভালো থাকুক এই কামনা করি সব-খবর পরিবারের পক্ষ থেকে..!