বসন্ত কেই চাই এই শ্লোগানকে সামনে রেখে ১৭নাম্বার ওয়ার্ড মানুষ একসাথে জমায়েত হয় বিক্ষোভ।

0
318

উঃ দিনাজপুর, রাধারানী হালদারঃ- বসন্ত কেই চাই এই শ্লোগানকে সামনে রেখে ১৭নাম্বার ওয়ার্ড মানুষ একসাথে জমায়েত হয় বিক্ষোভ দেখালেন তাদের দাবি এবারের কালিয়াগঞ্জ পৌরসভার উপপৌরপতি হিসাবে বসন্ত কেই চাই ,না হলে ২৫ তারিখ খেলা হবে জানিয়ে দিলেন কালিয়াগঞ্জ শহরের ১৭নাম্বার ওয়ার্ডের বাসিন্দারা। বসন্ত বাবুকে উপ পৌরপতি করতে হবে। অন্যথায় দল এর বাইরে কোন নাম নেয় উপ পৌরপ্রতি করার চিন্তা করে তাহলে দলকে উচিত তার মুল্য দিতে হবে। এমন ভাষায় কড়া মন্তব্য করলেন কালিয়াগঞ্জ শহরের ১৭নাম্বার ওয়ার্ডের বাসিন্দারা।তাদের বক্তব্য গত পাচ বারে ১৭ নম্বর ওয়ার্ড থেকে জয়ী হয়েছেন।বসন্ত বাবু এবারও পৌর নির্বাচনে জয়ী বসন্ত রায়। তিনি ২ দুইবারের উপ পৌরপ্রতি হয়েছেন পৌরসভার। অভিজ্ঞতার তার পরিপূর্ণ । শুধু তাই নয় রাজবংশী সম্প্রদায় মানুষদের সঙ্গে কালিয়াগঞ্জ এর একজন সফলতম পৌরসভার রাজবংশী জনপ্রতিনিধি হিসেবে তিনি খুব সুনামের সঙ্গে কাজ করে এসেছেন দীর্ঘদিন ধরে। মানুষের সাথে তার অবাধ মেলামেশা রয়েছে । শুধু তাই নয় মানুষকে তার ব্যবহারের মাধ্যমে আপন করে নেওয়ার মতো তার নিপুন দক্ষতা আছে।
এবার পৌরসভা নির্বাচনে শত বাধা পেরিয়ে তিনি জয়ী হয়েছেন ১৭ নম্বর ওয়ার্ড থেকে। তাই এলাকার মানুষদের দাবি এবারও যাতে বসন্ত রায়কে উপপৌরপতি হন কালিয়াগঞ্জ পৌরসভার । দল অভিজ্ঞতাবান সেই বসন্ত বাবুকেই দিক এই গুরু দায়িত্ব।

তাদের একটাই বক্তব্য বসন্ত রায় কেই চাই পৌরসভার উপ পৌরপতি করতে হবে। এর বারে দল যদি অন্য চিন্তাভাবনা করে তাহলে তার ফল খুবই খারাপ হবে বলে ওয়ার্ডের বাসিন্দারা দলীয় নেতৃত্ব কে বার্তা দেন। তারা বলেন যদি বসন্ত বাবু ছাড়া কাউকে এই গুরু দায়িত্ব দেন তাহলে আগামী দিনে খেলা হবে। তার দায় পুরোটাই দলীয় নেতৃত্ব কে নিতে হবে।এলাকার মানুষরা বলেন যে মানুষটা দীর্ঘদিন ধরে সুনামের সাথে উপ পৌরপতি মত একটি গুরুত্বপূর্ন দায়িত্ব সামলে আসছেন,সেই মানুষটা কে কেনো পদ থেকে বাদ দেওয়া হচ্ছে ?।বসন্ত বাবু রাজবংশী সম্প্রদায়ের মানুষ সেই জায়গায় দাঁড়িয়ে রাজবংশী একজন মানুষ কে যদি অপমান করা হয় তাহলে তার ফল দল কে চরম ভাবে ভুগতে হবে এলাকার মানুষরা বলেন । বসন্ত বাবুকে টিকিট দেওয়ার থেকে অপমান করছে দল।তাই এর একটা সহ্য সীমা আছে।এবার যদি  আবার অপমান করে তা কখনোই মেনে নেওয়া হবে না । অবিলম্বে দল তাদের সিদ্ধান্ত প্রত্যাহার করুক।না হল এলাকার মানুষ রা বলেন যদি দল এব্যাপার কোন ভাবনা চিন্তা না করে তাহলে আগামী ২৫তারিখ খেলা হবে।