বিজেপি করার অপরাধে মিলছেনা পানীয় জল, বিক্ষোভ গ্রামবাসীদের।

0
652

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – বিজেপি করার অপরাধে মিলছে না পানীয় জল।অতিষ্ট হয়ে বিক্ষোভে ফেটে পড়লেন গ্রামবাসীরা।ঘটনাস্থল প্রত্যন্ত সুন্দরবনের বাসন্তী ব্লকের উত্তর মোকামবেড়িয়া।অভিযোগ এলাকায় দীর্ঘ ছয় মাসের অধিক পানীয় জল নেই। আর সেই কারণে বাধ্য হয়েই শনিবার সকালে পানীয় জলের দাবীতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখালেন কয়েকশো গ্রামবাসী। তাদের দাবী একদিকে গ্রীষ্মের দাবদাহ। মাঠঘাট ফুটিফাটা। তার উপর দীর্ঘ প্রায় ছয় মাস ধরে মিলছে না পানীয় জল।শুধুমাত্র বিজেপি করার অপরাধে পানীয় জল পাওয়া যাচ্ছেনা।গ্রামের মহিলাদের দাবী এলাকায় দ্রুত পানীয় জলের সমস্যা সমাধান করতে হবে।
পানীয় জল প্রসঙ্গে বিজেপির দক্ষিণ ২৪ পরগনা জেলা সাংগঠনিক সাধারণ সম্পাদক বিকাশ সর্দার জানিয়েছে ‘মানুষ পানীয় জল না পেয়ে বিক্ষোভ করছে,আর এলাকার বিধায়ক খেলা,মেলা নিয়ে মেতে রয়েছেন। অবিলম্বে পানীয় জলের সমস্যা না মিটলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হবো’।
অন্যদিকে পানীয় জলের দাবীতে বিক্ষোভ প্রসঙ্গে বাসন্তীর বিধায়ক শ্যামল মন্ডল বলেন, ‘গ্রামবাসীদের পানীয় জলের সমস্যায় কোন প্রকার রাজনৈতিক ব্যাপার নেই।বাসন্তী হাইওয়ের কাজ হওয়ার জন্য পানীয় জলের সমস্যা দেখা দিচ্ছে।যাতে করে পানীয় জলের সমস্যা না হয় সেবিষয়ে দ্রুত পদক্ষেপ নেওয়া হবে।’