ছুটির দিন জলপাইগুড়ি সদর হাসপাতালে একাংশের লেগে যায় আগুন, তিনটি ইঞ্জিনের প্রায় দেড় ঘণ্টায় প্রচেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন।

0
219

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতা:- ছুটির দিন জলপাইগুড়ি সদর হাসপাতালে একাংশের লেগে যায় আগুন। তিনটি ইঞ্জিনের প্রায় দেড় ঘণ্টায় প্রচেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন সূত্র প্রাথমিক অনুমান করা হচ্ছে শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। বুধবার দিন জলপাইগুড়ি সদর হাসপাতালে মুখ্য স্বাস্থ্য আধিকারিকের অফিসের একটা অংশে এই ভয়াবহ আগুন লাগে। প্রথমে সেখানে কর্মরত ডি গ্রুপের একজন কর্মী দেখেন অল্প পরিমাণে আগুন জ্বলছে সঙ্গে সঙ্গে তিনি দমকল বিভাগের খবর দেন কিছুক্ষণের মধ্যেই দমকল বিভাগের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয় এবং আগুন নিভাতে সক্ষম হন এ বিষয়ে দমকল বিভাগের মুখ্য আধিকারিক জানিয়েছেন। শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে এমন তাই অনুমান করা হচ্ছে আগুন এখন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আছে হতাহতের কোনো খবর নেই। এর পাশাপাশি তিনি আরো জানিয়েছেন জলপাইগুড়ি সদর হাসপাতালে অনেক কয়েকটি অগ্নিনির্বাপক যন্ত্র মেয়াদ উত্তীর্ণ হয়েছে সেই যন্ত্রগুলির জায়গায় অন্য অগ্নিনির্বাপক যন্ত্র লাগাতে হবে এ বিষয়ে তিনি মুখ্য স্বাস্থ্য আধিকারিক এর সাথে কথা বলবেন বলে জানিয়েছেন।

বাইট – মুখ্য দমকল বিভাগের কর্মী

অপরদিকে জলপাইগুড়ি cmoh বলেন আজকে ছুটির দিন হঠাৎ করে শুনে পাশেই আগুন লেগেছে সঙ্গে সঙ্গে দমকলের ফোন করে আমাদের কর্মীরা দমকলের প্রচেষ্টায় আগুন এখন নিয়ন্ত্রণে। আগুন যেহেতু নিয়ন্ত্রণে তাই আউটডোর খুলে দেওয়া হয়েছে।

পাশাপাশি জলপাইগুড়ি সদর হাসপাতালের এক কর্মী জানিয়েছেন তিনি ফট করে আগুনের ফুলকি দেখতে পান তারপর তিনি ইলেকট্রিক বিভাগের যান এবং তার সহকর্মীদের খবর দেন তারপরে আগুন বড় আকার ধারণ করে সঙ্গে সঙ্গে দমকলে খবর দেওয়া হয়েছে।