আমাদের লেডি কুইন অফ দ্য মিশনস স্কুল।

    0
    4993

    পার্ক সার্কাসের আমাদের লেডি কুইন অফ দ্য মিশনস স্কুলটি ১৯৪1 সালের ১ লা আগস্ট শুরু হয়েছিল। ইনস্টিটিউটটির লক্ষ্য হল শিক্ষার্থীদের অবিচ্ছেদ্য গঠন প্রদান করা যাতে তারা মানবিক পরিপক্বতার দিকে বাড়তে পারে এবং তাদের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে যে সমাজের জন্য।

    কলকাতার মিশন স্কুলের আওয়ার লেডি কুইন 1946 সালে শুরু হয়েছিল এবং আজ এটি একটি পূর্ণাঙ্গ ICSE এবং ISC স্কুলে পরিণত হয়েছে যার সাথে সল্টলেকের আরেকটি শাখা শহরের 2000 টিরও বেশি মেয়ের ভাগ্য তৈরি করেছে। এটি ছাত্রদের একটি অখণ্ড গঠন প্রদানের লক্ষ্য রাখে যাতে তারা মানবিক পরিপক্কতার দিকে এবং সমাজের জীবনে তাদের গুরুত্বপূর্ণ ভূমিকার দিকে বৃদ্ধি পেতে পারে যার জন্য, প্রাপ্তবয়স্ক হিসাবে, তাদের দায়িত্ব ভাগ করতে হবে।

    মিশন স্কুল ভর্তির আমাদের লেডি কুইন

    ভর্তি শুধুমাত্র নার্সারি ক্লাসে দেওয়া হয় এবং পদ্ধতির বিশদ বিবরণ প্রতি বছরের সেপ্টেম্বর/অক্টোবর মাসে স্কুল নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে।

    স্কুল বছরের শুরুতে শূন্যপদের ক্ষেত্রে কেজি থেকে অষ্টম শ্রেণিতে ভর্তি নেওয়া হবে। নবম ও দশম শ্রেণীতে কোন ভর্তি নেওয়া হবে না। যে কোন শ্রেণীতে ভর্তি হতে ইচ্ছুক ছাত্র-ছাত্রীদের অবশ্যই ভর্তির আগে একটি পরীক্ষার জন্য উপস্থিত হতে হবে।

    ।। সংগৃহীত :: সংগৃহীত ইন্টারনেট।।