“কোন পঞ্চায়েত আর বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ভোট না করে জিততে পারবেন না’’ দলীয় নেতা কর্মীদের বার্তা তৃনমূল বিধায়ক উদয়নের।

0
288

মনিরুল হক, কোচবিহারঃ কোন পঞ্চায়েত আর বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বা ভোট না করেও জিততে পারবেন না, প্রত্যেক জায়গায় ভোট হবে মানুষ তার পছন্দের লোককে ভোট দেবে। আর আমরা তাকেই টিকিট দেবো, আমরা পার্টির প্রার্থী করব যে মানুষের দুয়ারে খোঁজ রাখবে”। বরশাকদলে জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এমনই মন্তব্য করলেন দিনহাটা ৭ নং বিধানসভা কেন্দ্রের বিধায়ক উদয়ন গুহ।
এদিনের এই জনসভায় বরশাকদল অঞ্চলের প্রধান তাপস দাস থেকে শুরু করে উপস্থিত ছিলেন পঞ্চায়েত সদস্য এবং অঞ্চলে নেতৃত্বরা। এদিনের জনসভায় বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় সরকারের সমালোচনার পাশাপাশি নিজের দলের পঞ্চায়েত ভোটের প্রার্থী নির্ধারণ নিয়েও কিছু বক্তব্য রাখতে গিয়ে এই কথাগুলো তিনি তুলে ধরেন।
এদিন সভায় তিনি বলেন, “কোন পঞ্চায়েত আর বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ভোট না করে জিততে পারবেন না, প্রত্যেক জায়গায় ভোট হবে মানুষ তার পছন্দের লোককে ভোট দেবে। আর আমরা তাকেই টিকিট দেবো, আমরা পার্টির প্রার্থী করব যে মানুষের দুয়ারে খোঁজ রাখবে।”
তিনি আরও বলেন, ‘আমরা রাজনীতি করি মানুষের কল্যাণে কাজ করার জন্য। নিজের পকেট ভরার জন্য নয়। যারা মানুষের কাজ না করে নিজের পকেটে ভরাবার চেষ্টা করবে আগামী পঞ্চায়েত নির্বাচনে এই ধরনের লোকেরা টিকিট পাবে না।’