নয়ারহাটে ২১ শে জুলাইয়ের শহীদ সমাবেশকে সফল করতে কর্মী সভা আইএনটিটিইউসির।

0
372

মনিরুল হক, কোচবিহার: ২১ জুলাইয়ের প্রস্তুতি শুরু হয়েছে কোচবিহার জেলা জুড়ে। জেলার বিভিন্ন এলাকায় দেওয়াল লিখন, পোস্টার লাগানো, মিছিল মিটিং করতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস। জেলা কমিটির নির্দেশে সেই প্রস্তুতি ব্লক ও বুথ স্তরে পর্যন্ত চলছে জোড় প্রস্তুতি। সেই মত মাথাভাঙার নয়ারহাট বাজারে কর্মী সমর্থকরা ২১ জুলাই যাওয়ার প্রস্তুতি শুরু করেছে। “২১ শে জুলাই ধর্মতলা চলো ” এই স্লোগানকে সামনে রেখে জোরকদমে ময়দানে নেমেছে তৃণমূলের শাখা সংগঠন আইএনটিটিইউসি। তাই এদিন বিকেলে সংগঠনের নেতা কর্মীদের নিয়ে কর্মী সভা করল আইএনটিটিইউসি এর ব্লক সভাপতি মজিরুল হোসেন।

এদিন মাথাভাঙ্গা ১ নং ব্লকের নয়ারহাট বাজারে দলীয় কার্যালয় উদ্বোধন করেন আইএনটিটিইউসি এর ব্লক সভাপতি। উদ্বোধনের শেষে কর্মী সভা করে এবং পরবর্তীতে নয়ারহাট বাজারে মিছিল করে। সংগঠনের ব্লক সভাপতি জানান, ধর্মতলায় নেতা কর্মীদের বিপুল সংখ্যায় অংশগ্রহণ করার জন্য এদিন বৈঠক, মিছিল সহ দলীয় কার্যালয় উদ্বোধন করা হয়।

এদিন সেখানে উপস্থিত ছিলেন, সংগঠনের অঞ্চল সভাপতি সুশীল বর্মন, সংগঠনের ব্লক নেতা বিট্টু বর্মন, যুব তৃণমূল নেতা হিমান্দ্রী রায় বর্মা সহ অন্যান্যরা।