বাথরুমে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা এক গৃহবধুর, মৃতার পরিবারের অভিযোগ খুন করা হয়েছে তাদের মেয়েকে।

0
220

আবদুল হাই, বাঁকুড়াঃ রহস্যজনকভাবে গলায় দড়ি নিয়ে মৃত্যু ঘটলো এক গৃহবধূর। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলার ছাতনা ব্লকের জিড়রা গ্রামে। ভোরবেলাতে স্বামী কাজে যাওয়ার পর বাথরুমে দড়িতে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ওই গৃহবধু। মৃত গৃহবধুর নাম সমাপ্তি মন্ডল। মৃতার শাশুড়ি জানিয়েছেন গৃহবধূকে দেখতে না পেয়ে খোঁজ করলে বাথরুমে ঝুলন্ত দেহ দেখতে পান। তিনি এবং তার স্বামী মৃতদেহকে নামান। ঘটনা জানাজানি হলে
ঘটনাস্থলে এসে পৌঁচায় ঝাঁটিপাহাড়ি ফাঁড়ির পুলিশ। এবং প্রাথমিক তদন্ত শুরু করে। গৃহবধূর বাপের বাড়ি পুরুলিয়ার হুড়া থানার অন্তর্গত কলাবনি গ্ৰামে। পরিবারের লোক ঘটনাস্থলে পৌঁছায় এবং তাদের অভিযোগ যে তাদের মেয়েকে মেরে ফেলা হয়েছে। যদিও কোনরকম পারিবারিক সমস্যার কথা তারা জানায়নি কিন্তু মেয়ের মৃত্যুর জন্য দায়ী করেছে জামাই ও জামাই এর মাকে।
মৃতার জামাইবাবু পবিত্র মন্ডল জানিয়েছেন গত বৈশাখ মাসে প্রেম বিবাহ করে তারা। তিনি জানিয়েছেন এই ঘটনা আত্মহত্যা নয় মেরে ফেলা হয়েছে তাদের মেয়েকে। অন্যদিকে মৃতার স্বামী রমেন মন্ডল জানান তিনি বেসরকারি ফ্যাক্টরিতে কর্মরত তিনি ভোর নাগাদ কাজে বেরিয়ে গিয়েছিলেন, বাড়ি থেকে ফোন করা হলে তিনি এই ঘটনা সম্পর্কে জানেন, কি কারনে তার স্ত্রীর এভাবে মৃত্যু হল সে সম্পর্কে কিছু জানেননি বলে জানিয়েছেন। ঘটনাস্থলে ব্যাপক চাঞ্চল্য ছড়ালে ঘটনাস্থল পরিদর্শনে আসেন ছাতনা থানা আইসি আশিস জৈন। মৃতদেহকে প্রথমে ছাতনা সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয় তারপর ময়নাতদন্তের জন্য দেহটিকে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজে পাঠায় পুলিশ। কি কারণে এই ঘটনা ঘটলো তা জানার চেষ্টা চালাচ্ছে ছাতনা থানা পুলিশ।