চাইল্ড লাইনে ফোন নাবালিকার,তৃণমূল নেতার কুকীর্তি ফাঁস,পুলিশি তৎপরতায় শ্রীঘর।

0
456

দক্ষিণ, নিজস্ব সংবাদদাতা:- এক নাবালিকা কে যৌন নির্যাতনের অভিযোগে তৃণমূল নেতা কে গ্রেফতার করলো বাসন্তী থানার পুলিশ।ধৃতের নাম সুব্রত সরকার।নাবালিকার ফোন পেয়ে চাইল্ড লাইনের তৎপরতার শুক্রবার অভিযুক্ত তৃণমূল নেতা কে গ্রেফতার করে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গিয়েছে ‘বছর ১৪ বয়সের ওই নাবালিকার বাবা ভিন্নরাজ্যে পরিযায়ী শ্রমিকের কাজ করেন। মা কলকাতায় কাজ করেন।নাবালিকা ও তার ভাইদের দেখভাল করার নামে প্রায় সময়ই বছর ১৪ বয়সের ওই নাবালিকার উপর যৌন নির্যাতন চালাতো বলে অভিযোগ।সুব্রত সরকারের যৌন লালসার অত্যাচারে জর্জরিত হয়ে ওই নাবালিকা বিমর্ষ হয়ে পড়েছিলো।ঘটনার কথা সে তার মা কে জানিয়েছিলো।অভিযুক্ত সুব্রত সরকার তৃণমূল নেতা হওয়ায় ভয়ে মুখ খোলেনি নাবালিকার পরিবার।
যৌন নির্যাতনের অসহ্য যন্ত্রণা সহ্য করতে না পেরে নাবালিকা চাইল্ড লাইনের ফোন নম্বর জোগাড় করে।সমস্ত অমানুষিক নির্যাতনের কথা জানায়। বৃহষ্পতিবার রাতে চাইল্ড লাইনের তরফে বাসন্তী থানায় যোগাযোগ করা হয়। শুক্রবার সকালে তৃণমূল নেতা অমৃত সরকারের গুণধর ভাই সুব্রত সরকার কে গ্রেফতার করে বাসন্তী থানার পুলিশ।নাবালিকার পরিবারের পক্ষ থেকে বাসন্তী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ।
স্থানীয় মানুষের দাবী অভিযুক্ত সুব্রত সরকারের দৃষ্টান্ত মূলক শাস্তি হোক।
অন্যদিকে সরকার পরিবারের দাবী ‘সুব্রত কে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে’।