অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতি হলেন প্রেমিক।

0
320

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- দীর্ঘ ১ বছরের প্রেম, প্রেমিকের অজান্তে প্রেমিকার বিয়ে ঠিক হচ্ছিল অন্যত্র। জানতে পেরে অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতি হলেন প্রেমিক। আম বাগান থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ। বুধবার এই ঘটনাই চাঞ্চল্য ছড়ালো মালদহের চাঁচলের মালতীপুরে। পুলিশ মৃত যুবকের দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে মৃত ওই যুবকের নাম রাজা দাস (১৮) বাড়ি চাঁচলের মালতীপূরের কাশি পাড়া এলাকায়। জানা যায়, এলাকার একটি মেয়ের সঙ্গে দীর্ঘ এক বছর ধরে তার প্রেমের সম্পর্ক। দুজনের সম্মতিতে গড়ে ওঠে প্রেম। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই সেই প্রেমের সম্পর্কে ধরে ফাটল। যুবক-যুবতির প্রেমের সম্পর্ক জানতে পারে পরিবার। তারপর গোপনে মেয়ের বিয়ে ঠিক করে ফেলেছিলেন মেয়ের বাবা-মা। সেই খবর জানতে পেরে ভেঙে পড়েন প্রেমিক। বাড়ির পাশের আম বাগানে গিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার পথ বেছে নেয় প্রেমিক। ভিন রাজ্যে শ্রমিকের কাজ করতো যুবক। কদিন আগে বাড়ি ফিরেছিলেন।বাড়ি ফিরেই মেয়েটিকে বিয়েও করতে চেয়েছিলেন।ছেলে পক্ষের তরফে বিয়ের প্রস্তাব দেওয়া হয়।তাদের বিয়ে নিয়ে দুই পরিবারের মধ্যে প্রাথমিক পর্যায়ে আলোচনাও হয়।কিন্ত মেয়ের বাবা বিয়েতে রাজি ছিলেন না।তিনি মেয়ের বিয়ের জন্য অন্যত্র পাত্র খুঁজছিলেন বলে মৃতের পরিবারের দাবি।
কিন্তু এই ঘটনায় ছেলেটি ভেঙে পড়ে।অবসাদ গ্রস্থ হয়ে আত্মঘাতী হন ওই যুবক বলে পরিবার দাবি।

মৃতের দিদি অর্চনা দাস জানিয়েছেন,ভাই বিয়ের জন্য একবার ব্লেড দিয়ে হাত কেটেছিল।সেসময় মেয়েটি হাতকাটা চিহ্নে মলম লাগিয়েছিল।বিয়েতে মেয়ের মত রয়েছে।কিন্তু তার পরিবার বাধা দিচ্ছে। গতকাল ভাই জানতে পারে মেয়ের অন্য জায়গায় বিয়ে ঠিক হচ্ছে তারপর সে আত্মহত্যা করে। আমরা এ নিয়ে চাচোল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করব।
পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।