মালদা নালাগোলা রাজ্য সড়কের যাত্রীদের জীবনের ঝুঁকি নিয়ে নিত্যদিন বেসরকারি বাস রেষারেষি করাতে সমস্যায় পড়েছেন বাসে চলাচলকারী যাত্রীরা।

0
224

নিজস্ব সংবাদদাতা, মালদা: মালদা নালাগোলা রাজ্য সড়কের যাত্রীদের জীবনের ঝুঁকি নিয়ে নিত্যদিন বেসরকারি বাস রেষারেষি করাতে সমস্যায় পড়েছেন বাসে চলাচলকারী যাত্রীরা। সম্প্রতি মালদা নালাগোলা রাজ্য সড়কে বড়সড়ো দুর্ঘটনার হাত থেকে একটি বেসরকারি বাস রক্ষা পায়। সেই রেস কাটতে না কাটতে

আবারো বড়সড়ো দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল দুটি বেসরকারি বাস। মালদা নালাগোলা রাজ্য সড়কে এভাবেই যাত্রীদের জীবনে ঝুঁকি নিয়ে যাত্রী তোলা কে কেন্দ্র করে রেষারেষি করতে থাকে বেসরকারি বাস। স্থানীয় সূত্র জানা গেছে মঙ্গলবার দুপুরে নালাগোলা থেকে মালদা যাবার পথে দুটি বেসরকারি বাস রেষারেষি করার সময় বড়সড়ো দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলো। এদিন ওই দুটো বাস নালাগোলা থেকে মালদা যাওয়ার সময় মালদা জেলার হবিবপুর থানার অন্তর্গত মধ্যম কেন্দুয়া এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে।দুটি গাড়ির চালক একে অপরের দিকে দোস্ত দিতে থাকে । যার জেরে কিছুক্ষণ মালদা নালাগোলা রাজ্য সড়ক যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে য়ায় হবিবপুর থানার পুলিশ। অবশেষে বাস দুটিকে হবিবপুর থানার পুলিশ থানায় নিয়ে যায়।