দিনহাটাতে বিজেপি নেত্রী শাবানা খাতুনের বাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

0
277

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: রাতের অন্ধকারে দিনহাটার বিজেপি কর্মী সাবানা খাতুনের বাড়ি ভাঙচুর চালালো একদল দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে দিনহাটা ১ নং ব্লকের অন্তর্গত পুঁটিমারী ২নং গ্রাম পঞ্চায়েতের বড় নাচিনা বাঁশতলা এলাকায়। যদিও বিজেপির অভিযোগের তীর তৃণমূলের দিকে।
অভিযোগ, গতকাল রাতে দিনহাটার বিজেপি কর্মী সাবানা খাতুনের বাড়ি ভাঙচুর করার ঘটনায় জেলা বিজেপি নেতা জয়দীপ ঘোষ সরাসরি উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ ও তার ছেলেকেই দায়ী করেছেন। জয়দীপ ঘোষ অভিযোগ করেন মন্ত্রী ও তার পুত্র সায়ন্তন গুহের নির্দেশেই এই তাণ্ডব চালিয়েছে তৃণমূলের গুন্ডা বাহিনী। তিনি আরো জানান আজ চৌধুরী হাটে মন্ত্রীর পোস্টার ছেড়ার পর মন্ত্রী ও তার ছেলে গুন্ডা পাঠিয়ে তাদের কর্মী সাবানা খাতুনের বাড়ি ভাঙচুর ও লুটপাট চালিয়েছেন।
জয়দীপ ঘোষ অভিযোগ করে বলেন,মাত্র তিন দিন আগেই শাবানার দাদার বিয়ে হয়েছে তাই দুষ্কৃতীরা জানতো তার বাড়িতে সোনা ও টাকা পয়সা রয়েছে সেজন্যই তারা প্লান করে এই কাজ করিয়েছেন। যদিও এই প্রসঙ্গে দিনহাটা শহর ব্লক তৃণমূল সভাপতি বিশু ধর জানান, তৃণমূল মশা মেরে হাতের গন্ধ করবে না। তিনি আরো জানান শাবানা খাতুন তার কথাবার্তা ও চলাফেরায় সমাজের শত্রু হিসেবে পরিগণিত হয়েছে। তৃণমূল নয় সমাজের সাধারণ মানুষেরাই আজ ক্ষিপ্ত হয়ে এই কাজ করেছে। যদিও দিনহাটা থানার পুলিশ ঘটনার তদন্ত করছে।

উল্লেখ্য একদা দিনহাটা কলেজের তৃণমূল ছাত্র পরিষদ পরিচালিত সংসদের নেত্রী হিসেবে শাবানার পরিচিতি লাভ। তারপর তৃণমূলে থাকাকালীন জয়দীপ ঘোষের হাত ধরে মূল পার্টিতে অন্তর্ভুক্তি। এরপর জয়দীপ ঘোষের সঙ্গে তৃণমূল ছেড়ে বিজেপিতে চলে যাওয়া ও সক্রিয় বিজেপি কর্মী হিসেবে মাঠে নেমে কাজ করে শাবানা। মাস দুয়েক আগেও একবার শাবানা খাতুনের বাড়িতে দুষ্কৃতী অভিযান হয়। সেবারেও বিজেপির তরফ থেকে দাবি করা হয় তৃণমূল পরিচালিত গুন্ডাবাহিনী এই কাজ করেছে। তারপরে আজকের এই দুষ্কৃতী তাণ্ডব।