তৃণমূলের লাগানো নিশীথের পোস্টার ছেড়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

0
388

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা:- কোচবিহার জেলাজুড়ে গতকাল কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে চোর ধরো, জেল ভরো পোস্টার লাগায় কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেস। এরপরই বুধবার সকালে বিজেপির বিরুদ্ধে সেই পোস্টার ছিঁড়ে ও কেটে ফেলার অভিযোগ উঠে। আর এই অভিযোগ জনসমক্ষে আসতেই রাজনৈতিক পারদ যেন চড়তে শুরু করেছে।
তৃণমূল কংগ্রেসের দাবি, এই ঘটনার ফলে ভয় পেয়েছে বিজেপি, তাই এখন বিজেপি নিশীথ প্রামাণিকের সেই পোস্টার সরিয়ে ফেলতে ব্যস্ত হয়ে গিয়েছে। তাই তো তাদের দাবি তারা তৃণমূল কংগ্রেস তাই নিষীদের ছবি তারা লাগাচ্ছে আর বিজেপি সেই সমস্ত ছবি খুলে দিচ্ছে তাহলে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর কি এমন করল যে বিজেপি সেই পোস্টটার খুলে দিতে বাধ্য হল। তৃণমূল কংগ্রেসের আরও অভিযোগ আমরা পোস্টার লাগিয়েছে জন্যই কি বিজেপি লোক দিয়ে সেই সমস্ত পোস্টার খুলে দিচ্ছে আমরা মনে করি এটা আমাদের নৈতিক জয়। তৃণমূল কংগ্রেস স্পষ্টভাবে বলে দেয় আমরা আরও বড় বড় করে জেলা জুড়ে মন্ত্রী ও সাংসদদের পোস্টার লাগাবো। তৃণমূল মনে করছে তারা পঞ্চায়েত নির্বাচনের আগে বিরোধী দলের ঠিক জায়গাতেই আঘাত হেনেছে।
এবিষয়ে জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিজিৎ দে ভৌমিক বলেন, বিজেপি এই পোস্টার লাগানোকে রীতিমতো ভয় পেয়ে তারা লোক লাগিয়ে এই ধরনের পোস্টার ছিড়ে ও কেটে ফেলছে। আকরিক অর্থে এই ধরনের বিষয়টি আমরা চেয়েছিলাম, তাই তো জয় আমরা নৈতিক জয় বলেই মনে করছি। পঞ্চায়েত নির্বাচনের আগে আমরা বিরোধী শিবির বিজেপির ঠিক জায়গাতেই আঘাত হেনেছি।
প্রসঙ্গত ২৯ সালে আলিপুরদুয়ারে একটি স্বনামধন্য সোনার দোকানে চুরির ঘটনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী প্রামাণিকের নাম জড়িয়ে পড়ে। এই ঘটনায় সাম্প্রতিক সময়ে আলিপুরদুয়ার জেলা আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে, আর এই খবর চাউর হতেই রাজনৈতিক চাপানো তোর শুরু হয়। ঘটনায় কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেস কোটা জেলা জুড়ে তার নামে কোচবিহারের লজ্জা কথাটি উল্লেখ করে এই পোস্টার লাগানো হয়েছে।