“বাংলার লজ্জা মমতা”/ “আমাদের গর্ব কাজী নজরুল ইসলাম”এই পোস্টারে ছয়লাপ করলো কোচবিহার জেলা বিজেপি।

0
177


কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: ২১ শের বিধানসভা ভোটের আগে দেখা গিয়েছিল, তৃণমূল সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রীর ছবি দিয়ে দলীয়ভাবে পোস্টার তৈরি করে তাতে কোথাও লেখা ছিল “বাংলার গর্ব মমতা”, কোথাও আবার “দিদিকে বলো”, আবার কোথাও লেখা ছিল “বাংলা নিজের মেয়েকেই চায়।” ২০২৩ এর পঞ্চায়েত ভোট এখনও ঘোষণা হয়নি৷ পঞ্চায়েত ভোটের আগে এবার প্রচারের ময়দানে নামলো বিজেপি৷ তারই অঙ্গ হিসেবে সারা কোচবিহার জুড়ে শাসক দলের দলনেত্রীর তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পোস্টার লাগানো কর্মসূচি নিলো বিজেপি।

এদিন কোচবিহার শহরের পঞ্চরঙ্গী মোড় থেকে শুরু করে বিজেপির সদর দপ্তরের পাশ দিয়ে রাসমেলার মাঠ পর্যন্ত যেসমস্ত ইলেকট্রিক পোল রয়েছে তার প্রতি পোলে কাজী নজরুল ইসলাম, স্বামী বিবেকানন্দ, বিনয় বাদল দিনেশ, রবীন্দ্রনাথ ঠাকুর, বঙ্কিম চন্দ্র চট্টোপাধ্যায়, রাজা রামমোহন রায়, ঋষি অরবিন্দ সহ নানা মনীষীদের নাম দিয়ে তাতে লেখা “এরা আমাদের বাংলার গর্ব””। তার ঠিক উপরে বড় করে লেখা রয়েছে ” বাংলার লজ্জা মমতা”। সেই পোস্টারের নীচে আপনাদের সেবক নাম দিয়ে বিজেপির কোচবিহার জেলার সাধারণ সম্পাদক অজয় সাহার নাম। ওই পোস্টার নিয়ে জেলা জুড়ে শুরু হয়েছে রাজনৈতিক চর্চা।

এদিন এবিষয়ে বিজেপির কোচবিহার জেলার সাধারণ সম্পাদক অজয় সাহা কি জানালেন আমরা শুনবো,,,,,, সারা বাংলা জুড়ে এর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নাকি বাংলার সততার প্রতীক। কিন্তু সারা রাজ্যে দেখা যাচ্ছে সেই সততার প্রতীকের নাম করে শিক্ষা থেকে শুরু করে মিড ডে মিল পর্যন্ত দুর্নীতিতে বেদি ব্যস্ত হয়েছে তৃণমূল কংগ্রেস। তাই আমাদের বিনয় – বদল – দীনেশ, কাজী নজরুল ইসলাম, রবীন্দ্রনাথ ঠাকুর, স্বামী বিবেকানন্দ, ঋষি অরবিন্দ সহ অন্যান্য মনীষীরা আমাদের বাংলার গর্ব কিন্তু মমতা নয়। আমাদের কাছে “বাংলার লজ্জা মমতা” বলে মনে হয়েছে তাই আমরা কোচবিহার শহর জুড়ে এই পোস্টার লাগিয়েছি।