সুলতান নগর গ্রাম পঞ্চায়েতের সাইরা গ্ৰামে সিপিআইএম এর কর্মী সভা থেকে প্রকাশ্যে তৃনমূলকে দুর্নীতির তীরে তীর বিদ্ধ করলেন বাম নেতা সেখ খলিল।

0
120

নিজস্ব সংবাদদাতা, মালদা:——সাইগাল গেছে,অনুব্রত গেছে,কুন্তল গেছে,পার্থ গেছে,অনেক লীলা খেলার পর তৃনমূল নেতাদের এক এক করে তিহার জেলে যাওয়া শুরু হয়েছে।
তৃনমূল নেতাদের যা চরিত্র তৃনমূল কে মারতে সিপিআইএম,কংগ্রেস বা বিজেপি’র দরকার হবে না,তৃনমূল তৃনমূল কে পেটাবে আর পুলিশ এত ব্যস্ত হয়ে যাবে যে মোটা মোটা খাতায় কেস লেখতে লেখতে এলাকায় যেতে পারবে না।
হাটের পকেটমাররাই আজ তৃনমূলের জনগণের নেতা,সমাজ সেবক নেতা’-শুক্রবার সন্ধ্যায় হরিশ্চন্দ্রপুর-২ নং ব্লকের সুলতান নগর গ্রাম পঞ্চায়েতের সাইরা গ্ৰামে সিপিআইএম এর কর্মী সভা থেকে প্রকাশ্যে তৃনমূলকে দুর্নীতির তীরে তীর বিদ্ধ করলেন বাম নেতা সেখ খলিল।আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে কোমর বেঁধে নেমে পড়েছে সিপিআইএম।একের পর এক জনসভা করে চলেছে তারা।।বন্যা ত্রানের কোটি কোটি টাকা দুর্নীতি,১০০ দিন প্রকল্পের কোটি কোটি টাকা আত্মসাৎ ও আবাস যোজনার ঘর পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা কাটমানি নেওয়ার অভিযোগে কলকাতা হাইকোর্টে মামলা চলছে হরিশ্চন্দ্রপুর-১ ও ২ নং ব্লকের একাধিক তৃনমূল পরিচালিত পঞ্চায়েতের বিরুদ্ধে।তৃনমূলের দুর্নীতিতে অতিষ্ঠ হয়ে উঠেছে রাজ্যবাসী।আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে তৃনমূল কে ব্যালট বাক্সে যোগ্য জবাব দেবে জনগণ বলে হুঁশিয়ারি দেন বাম নেতৃত্বরা।
এদিনের কর্মী সভায় সিপিআইএম এর সমর্থকদের উপস্থিতি ছিল চোখের পড়ার মতো।

বাম নেতা আসমাউল হক জানান,তৃনমূলের দূতেরা জনগণের দুয়ারে গিয়ে ঝাঁটা পেটা খাচ্ছে,তোলা বাজ নেতাদের গাছে বেধে জনগণ গণধোলাই দিয়েছে যা সারা রাজ্য দেখেছে। এবার জনগণের ঘুরে দাঁড়ানোর সময় চলে এসেছে।ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে সুলতান নগর গ্রাম পঞ্চায়েতের ৩০ টি আসনই সিপিআইএম জয়ী হবে বলে দাবি।

এদিনের এই কর্মী‌‌ সভায় উপস্থিত ছিলেন
সিপিআইএম এর রাজ্য কমিটির সদস্য জামিল‌ ফিরদৌস,জেলা কমিটির সদস্য শেখ খলিল, হরিশ্চন্দ্রপুর ২ নং ব্লকের ডি ওয়াই এফ আই এর সভাপতি আসমাউল হক ও লোকাল কমিটির সদস্য আইয়া ইরফান ও সোনু খান সহ এলাকার বাম নেতৃত্বরা।