নেচে গেয়ে জন জোয়ার কর্মসূচির সভাতে কৃষকরা, শান্তিপুর ব্লক তৃণমূল কৃষাণ ক্ষেত মজুদুর কমিটির আয়োজনে পথসভা হলো জনসভায়।

0
133

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:-গ্রামে ভোট মানেই উৎসব। তাই শহরের ভোটে থেকে গ্রামে উচ্ছাস উদ্দীপনা একটু বেশি। ছাত্র-ছাত্রীদের পরীক্ষা, অত্যাধিক গরম এ ধরনের নানা বিষয়ে ভোটের দিনক্ষণ এখনো ঘোষিত না হলেও , গ্রামে উচ্ছাস লক্ষ্য করা যাচ্ছে এখন থেকেই।
সম্প্রতি গতকাল কোচবিহার জেলা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় যে জনজোয়ার কর্মসূচির সূচনা করেছে, তাকেই স্বাগত জানিয়ে, নিজেদের প্রার্থী নিজেদের বাছার উচ্ছ্বাসে ভেসেছে গ্রাম বাংলা।
নদীয়ার শান্তিপুর গয়েশপুর পঞ্চায়েতের অন্তর্গত মানিক নগর এবং হিজুলি মোড়ে এ ধরনের দুটি পথসভার আয়োজন করে ব্লক তৃণমূল কৃষাণ ক্ষেত মজুদুর কমিটি শান্তিপুর ব্লক এ। সেখানে জনজোয়ারে, পথসভা পরিণত হয় জনসভায়। হিজুলী মোড়ে আয়োজিত এই অনুষ্ঠানে রীতি মতন, বাজনা সহকারে তৃণমূল কর্মী সমর্থকদের সভাস্থলে আসার মিছিল ছিলো চোখে পড়ার মতন। দুটি ক্ষেত্রেই উপস্থিত ছিলেন বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী। এদিন মেদিয়াগ্রাম থেকে এক সুবিশাল মিছিল আসে মইনুদ্দিন মন্ডল এবং মেহেবুল মন্ডলের নেতৃত্বে ।শান্তিপুর ব্লক তৃণমূল কৃষাণ ক্ষেত মজুদুর কমিটির আয়োজনে , জন জোয়ার কর্মসূচিতে উপস্থিত ছিলেন পরিষদের সভাধিপতি রিক্তা কুণ্ড, সহকারি সভাধিপতি দীপক বসু,বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী জেলা পরিষদের সদস্য নিমাই বিশ্বাস, প্রধান সুখিলা বিবি, ব্লক এ তৃণমূল কংগ্রেস সভাপতি সুব্রত সরকার, কৃষাণ খেত মজদুর ব্লক এ সভাপতি আবু হোসেন শেখ , অঞ্চল সভাপতি আরমান শেখ সহ বিভিন্ন নেতৃবৃন্দ।
১০০ দিনের কাজে বকেয়া নিয়ে কাঞ্চনার কথা তুলে ধরেন দীপক বসু, রিক্তা কুন্ডু বলেন পঞ্চায়েত ,সমিতি ,জেলা পরিষদ এবং বিধায়ক উদ্যোগে এই এলাকায় নানান উন্নয়নের কথা।
বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী বলেন, কৃষি প্রধান গয়েশপুর প্রমাণ করেছে, কৃষক মানেই তৃণমূলের উপর ভরসা।আর এই রকম ভাবেই সমাজের সকল স্তরের ই ভরসা নানান জনহিতকর সরকারি প্রকল্পের জন্য।