কোচবিহারের রাজাদের সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেন বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা সুশীল মোদী।

0
198

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা:-  মোদীজির সেবা সুশাসন এবং গরীব কল্যানের ৯ বছর পূর্তি উপলক্ষে সরকারের কি কি কাজ হয়েছে তা তুলে ধরতে উত্তরবঙ্গের চারটি জেলায় মহাজন সম্পর্ক অভিযান করতে কোচবিহারে আসেন বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা রাজ্য সভার সাংসদ সুশীল মোদী। তারপর আজ সকালে তিনি কোচবিহার মদন মোহন মন্দিরে গিয়ে পুজো দেন। পরে সেখান থেকে তিনি কোচবিহার রাজবাড়ীতে এসে রাজবাড়ী পরিদর্শন করেন।

জানা গেছে, কোচবিহার ভাবাবেগ রাজবাড়ী ও সেই সময়কার রাজাদের সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেন তিনি। এবং সেই সময়ের রাজারা জনতার কথা না ভেবে করের টাকা জোর জবরদস্তি করে তুলে বিলাস বহুল রাজবাড়ী তৈরি করা,বহু বিবাহ করে মদ মস্তি করা এবং রাজা মহারাজাদের কারণে বাঘ কমে গেছে বলে দাবি করেন সুশীল মোদী। তার এই মন্তব্যের জেরে জোর জল্পনা রাজনৈতিক মহলে।

এদিন বিহারের প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা রাজ্য সভার সাংসদ সুশীল মোদী বলেন, সেই সময় রাজা মহারাজারা গরীব জনতার টাকা পয়সায় ভেবে নিজেদের সুখ শান্তির জন্য দারুন একটি মহল তৈরি করেছেন। মহারাজা সাধারণ মানুষের কথা না ভেবে জোরজবস্তি করে মানুষের কাছ থেকে কর আদায় করে মদ মস্তি করত বহু বিবাহ বিবাহ করত হাতি,বাঘ, হরিণ শিকার করত।সেই সময়ে বাঘ শিকার করা তাদের শখ ছিল। সেই সময়কার রাজা মহারাজাদের জন্য এখন বাঘ কমে গিয়েছে বলে দাবি করেন তিনি।