ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন জমা দিতে এসে বিপাকে পড়লেন বিজেপি প্রার্থীরা। মনোনয়ন জমা নেওয়া হচ্ছে না বলে অভিযোগ তুলে নদিয়ার রানাঘাট-২ বিডিও অফিসের বাইরে বিক্ষোভ বিজেপির।

0
212

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:- বৃহস্পতিবারই পঞ্চায়েত নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করেছে রাজ্য নির্বাচন কমিশন। শুক্রবার সকাল ১১ টা থেকে বিডিও অফিসগুলিতে মনোনয়ন জমা দেওয়ার কথা। নদিয়া রানাঘাট ২ নম্বর ব্লকের অধীনে থাকা ১৪ টি গ্রাম পঞ্চায়েত থেকে প্রায় ৪০ জন বিজেপি প্রার্থী নির্ধারিত ঘোষণা মত সকাল ১১ টা নাগাদ বিডিও অফিসে মনোনয়ন জমা দিতে আসেন। তাদের অভিযোগ, সকাল থেকে বিডিওর দেখা নেই। ব্লক অফিসে থাকা নির্বাচন দপ্তরে যোগাযোগ করা হলেও সেখান থেকেও মেলেনি মনোনয়নপত্র। এরপরই বিজেপি প্রার্থীরা অফিসের বাইরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। অফিস চত্বরেও একটি প্রতিবাদ মিছিলও সংঘটিত হয়।
নদিয়া দক্ষিণ সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক আশীষ বরণ উকিল বলেন, বিষয়টি নিয়ে একটা চক্রান্ত চলছে। সাধারণ মানুষের রায় যাতে ঠিক ভাবে বিকশিত না হয় তার জন্যই এই পরিকল্পনা নিয়েছে। আমাদের সাংগঠনিক জেলার পক্ষ থেকে মহকুমা শাসকের কাছে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আমরাও জানিনা কি অবস্থায় হয়। নির্বাচন নিয়ে অভিভাবকহীন পরিস্থিতি তৈরি হয়েছে।