বিজেপির পঞ্চায়েত সমিতির প্রার্থী ও পঞ্চায়েত প্রার্থী কে জোরপূর্বক নমিনেশন তুলে নেওয়ার অভিযোগ শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

0
280

পূর্ব বর্ধমান, রামকৃষ্ণ চক্রবর্তীঃ-বিজেপির পঞ্চায়েত সমিতির প্রার্থী ও পঞ্চায়েত প্রার্থী কে জোরপূর্বক নমিনেশন তুলে নেওয়ার অভিযোগ শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। পূর্ব বর্ধমান জেলার বাঘার দুই এর ঘটনা। বাঘ আর দুই এর পঞ্চায়েত সমিতির প্রার্থী কার্তিক সিক ও পঞ্চায়েতের প্রার্থী আনন্দ মাঝি বিজেপি দলের পক্ষে নমিনেশন দাখিল করে । আজ দুপুর দুটো নাগাদ তাদের বর্ধমান-১ বিডিও অফিসে নিয়ে গিয়ে নমিনেশন তুলে নেওয়ার জন্য চাপ দেওয়া হয় বলে অভিযোগ করে বিজেপির দুই প্রার্থী।
তবে পুরো ঘটনার কথা অস্বীকার করেন রাজ্য তৃণমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস। রাজ্য তৃণমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, ঘটনার সাথে তৃণমূল কংগ্রেস কোনভাবেই জড়িত নয়। তৃণমূল কংগ্রেস পঞ্চায়েত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হতে চায়।
অপরদিকে পূর্ব বর্ধমান জেলা বিজেপি যুব মোর্চার সভাপতি পিন্টু সাম বলেন, আমাদের দুই প্রার্থীকে জোরপূর্বক বর্ধমান দুই বিডিও অফিসে তুলে নিয়ে গিয়ে নমিনেশন তুলে নিতে চাপ দেয় তৃণমূলিরা। তবে আমরা কোনোভাবেই ভয়ে দোমে যাবো না