দক্ষিণ দিনাজপুর তৃণমূল জেলা সভাপতি মৃণাল সরকারের মদ্যপান এবং পঞ্চায়েত ভোটে টিকিটের জন্য টাকা লেনদেনের ভিডিও ভাইরাল, মৃণাল সরকার ১৯ জন তৃণমূল নেতাকর্মীকে বহিষ্কার ।

0
187

দক্ষিণ দিনাজপুর, নিজস্ব সংবাদদাতা:-দক্ষিণ দিনাজপুর তৃণমূল জেলা সভাপতি মৃণাল সরকারের মদ্যপান এবং পঞ্চায়েত ভোটে টিকিটের জন্য টাকা লেনদেনের ভিডিও ভাইরাল। টুইট বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের।

পঞ্চায়েত নির্বাচনে দল বিরোধী কাজের জন্য এদিনই দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি মৃণাল সরকার ১৯ জন তৃণমূল নেতাকর্মীকে বহিষ্কার করেন। অথচ একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বিরোধী দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার টুইটে জানিয়েছেন, দক্ষিণ দিনাজপুর জেলা সভাপতি মৃণাল সরকারের বিরুদ্ধে টাকা নিয়ে টিকিট বিলির অভিযোগ। ভিডিও ভাইরাল হতেই জেলা রাজনৈতিক চাঞ্চল্য ছড়িয়েছে।
এ বিষয়ে দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি সভাপতি স্বরূপ চৌধুরী জানান, ভাইরাল হওয়া ভিডিওতে পঞ্চায়েতের টিকিট নিয়ে টাকা লেনদেনের কথা শুনতে পাওয়া গেছে। তৃণমূল দুর্নীতিতে ভরে গেছে। বিষয়টি গণতন্ত্রের পক্ষে লজ্জাজনক।

এদিকে এই ঘটনায় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার পঞ্চায়েত নির্বাচনে টিকিট বিনির ক্ষেত্রে তৃণমূল জেলা সভাপতির বিরুদ্ধে টাকা লেনদেনের অভিযোগ তুলে একটি টুইট করেছেন ইতিমধ্যেই।

যদিও দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি মৃণাল সরকার জানান, ইচ্ছাকৃতভাবে ভিডিওটি তৈরি করা হয়েছে। সেখানে বারবার করে টাকা দেয়ার কথা বলা হলেও সেই বিষয়টি আমি ইগনোর করে যাই। অর্থাৎ ওই ভিডিওতে টাকা নেওয়ার কোন কথা বলা নেই বলে জানান তিনি। তৃণমূলের দুর্নাম করতেই এটা করা হয়েছে বলে তিনি জানান।

এ বিষয়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানান, কলকাতা থেকে জেলা সমস্ত জায়গায় টাকা তোলা তৃণমূলের কালচার। নিচুস্তরের টাকা তুলে তার কিছু ভাগ ওপরে পাঠাতে হয়। তৃণমূলের সব জেলাতেই এরকম টাকা তোলা হয়।