তৃণমূলের অনেক জয়ী প্রার্থী আমাদের সঙ্গে যোগাযোগ করছে বিস্ফোরক দাবি বিজেপি বিধায়কের এর পাল্টা কটাক্ষ তৃণমূলের ।

0
146

আবদুল হাই, বাঁকুড়াঃ বাঁকুড়া জেলার সোনামুখী ব্লকের চারটি পঞ্চায়েত বোর্ড গঠন করছি আগামী দিনে এই সংখ্যাটা আরো বাড়বে , তৃণমূলের অনেক জয়ী প্রার্থী আমাদের সঙ্গে যোগাযোগ করছে বিস্ফোরক দাবি বিজেপি বিধায়কের এর পাল্টা কটাক্ষ তৃণমূলের ।

২০২৩ পঞ্চায়েত নির্বাচনে সোনামুখী ব্লকের দশটি পঞ্চায়েতের মধ্যে চারটি পঞ্চায়েত দখল করেছে বিজেপি অন্যদিকে ছয়টি পঞ্চায়েত দখল করেছে শাসক দল তৃণমূল কংগ্রেসে । স্বাভাবিকভাবেই জয়ের আনন্দে তৃণমূল কর্মী সমর্থকরা ব্লকের বিভিন্ন প্রান্তে আনন্দ উচ্ছ্বাস করছেন । এইরকম এক সন্ধিক্ষণে দাঁড়িয়ে সোনামুখী বিধানসভার বিজেপি বিধায়ক দিবাকর ঘরমীর বিস্ফোরক মন্তব্যকে ঘিরে রাজনৈতিক মহলে শুরু হয়েছে শোরগোল । তবে কি বিজেপি এবার ঘোড়া কেনা বেচায় গুটি সাজাতে শুরু করেছে উঠছে প্রশ্ন ।

সোনামুখী ব্লকের ডিহিপড়াতে ডিহিপাড়া পঞ্চায়েতের বিজেপির জয়ী প্রার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের মুখোমুখী হয়ে তিনি বলেন , ডিহিপাড়া পঞ্চায়েতের ১৫ টি সংসদের মধ্যে দশটি সংসদ আমরা ১০ টা জিতেছি আগামী দিনে সংখ্যাটা আরো বাড়বে । তবে শুধু ডিহিপাড়া নয় বিভিন্ন জায়গার তৃণমূলের জয়ী প্রার্থীরা আমাদের সঙ্গে যোগাযোগ করছেন ইতিমধ্যেই সোনামুখী ব্লকের চারটি পঞ্চায়েতে আমরা বোর্ড গঠন করছি এবং আগামী দিনে এই সংখ্যাটা আরও বাড়বে বলেই তিনি দাবি করেন ।

তবে বিজেপি বিধায়কের এই দাবিকে একেবারেই মানতে নারাজ শাসক দল তৃণমূল কংগ্রেস । বিধায়কের এই মন্তব্যের পাল্টা দিয়েছেন তারা ।এ বিষয়ে বিষ্ণুপুর সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ইউসুফ মন্ডল বলেন , সোনামুখীতে পঞ্চায়েত সমিতি ও জেলাপরিষদ তৃণমূল দখল করেছে এসব দেখে বিজেপি বিধায়কের মাথা খারাপ হয়ে গিয়েছে উল্টোপাল্টা বলছে । এছাড়াও তিনি বলেন , বিজেপির জয়ী প্রার্থীরাই আমাদের সঙ্গে যোগাযোগ করছেন আমরা দরজা খুলে দিলে সোনামুখীতে বিজেপি বলে কিছু থাকবে না ।

শাসক বিরোধী এই তরজার মধ্যে আগামী দিনে সোনামুখীর রাজনীতিতে কোন দিকে জল গড়ায় সেদিকেই নজর রয়েছে রাজনৈতিক মহলের ।