প্রকাশ্যে কর্তব্যরত এক সিভিক ভলেন্টিয়ারকে শাসানি ও শারীরিক নিগ্রহ করার অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের এক কাউন্সিলর ও তৃণমূলের জেলা কমিটির সদস্যে সহ চার জনের বিরুদ্ধে।

0
202

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:- ১২ নম্বর জাতীয় সড়কে প্রকাশ্যে কর্তব্যরত এক সিভিক ভলেন্টিয়ারকে শাসানি ও শারীরিক নিগ্রহ করার অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের এক কাউন্সিলর ও তৃণমূলের জেলা কমিটির সদস্যে সহ চার জনের বিরুদ্ধে।
ঘটনাটি ঘটেছে নদিয়ার রাণাঘাট থানার বেগোপাড়ার কাছে ১২ নম্বর জাতীয় সড়কে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কল্যাণী থেকে ১২ নম্বর জাতীয় সড়ক ধরে রাণাঘাট অভিমুখে একটি চার চাকার গাড়ি যাচ্ছিল। সেইসময় বেগোপড়ার কাছে কর্তব্যরত এক সিভিক ভলেন্টিয়ার যানবাহন নিয়ন্ত্রণের জন্য গাড়িটিকে আটকায়। ওই গাড়িতে ছিলেন কল্যাণী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর লক্ষ্মী ওরাও, রাণাঘাট সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের জেলা কমিটির সদস্য রঞ্জিত দাস সহ চারজন। গাড়িটি দাঁড় করানোর পর গাড়ি থেকে নেমে ওই সিভিক ভলেন্টিয়ারকে প্রথমে শাসানি এবং পরে ধাক্কা ধাক্কি দিতে থাকেন কাউন্সিলর লক্ষ্মী ওরাও সহ গাড়িতে থাকা সকলেই। কিছু সময়ের মধ্যে স্থানীয় লোকজন জড়ো হয়ে গেলে বেগতিক বুঝে গাড়ি নিয়ে চলে যাওয়ার সময় স্থানীয় লোকজনই গাড়িটিকে আটকায়। রাণাঘাট থানায় খবর পৌঁছালে পুলিশ ওই চারজনকে গ্রেফতার করে।
যদিও কাউন্সিলর লক্ষ্মী ওরাওয়ের সাফাই, ওই সিভিক ভলেন্টিয়ার প্রথমে তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করেছে। এছাড়া ভলেন্টিয়ারকে মারধর করার প্রসঙ্গ অস্বীকার করেন তিনি। ধৃতদের রাণাঘাট মহকুমা আদালতে তোলা হয়।