প্রয়াত তামিল অভিনেতা ড্যানিয়েল বালাজি।

0
73

চেন্নাইয়ের একটি হাসপাতালে মারা যাওয়া তামিল অভিনেতা ড্যানিয়েল বালাজির মৃত্যুতে ভারতীয় চলচ্চিত্র শিল্প শোক প্রকাশ করেছে। শুক্রবার বুকে ব্যথা নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয় এবং মধ্যরাতে তার অবস্থার অবনতি হয়। চিকিৎসকরা নিশ্চিত করেছেন যে তিনি 48 বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

তার আকস্মিক মৃত্যুর পর, ড্যানিয়েল বালাজির দেহ শেষকৃত্যের জন্য পুরাসাইওয়াক্কামে তার বাসভবনে নিয়ে যাওয়া হয়। তামিল সিনেমায় তার ক্ষতির উল্লেখযোগ্য প্রভাব তুলে ধরে ভক্ত এবং সহকর্মীরা গভীর দুঃখ প্রকাশ করেছেন।

ড্যানিয়েল বালাজি তার খলনায়ক চরিত্রের জন্য ব্যাপকভাবে স্বীকৃত হয়েছিলেন, গৌথম মেনন পরিচালিত এবং কমল হাসান অভিনীত “ভেট্টাইয়াদু ভিলাইয়াদু” ছবিতে অমুধন চরিত্রে একটি উল্লেখযোগ্য ভূমিকা পালন করেছিলেন। তার আইকনিক চিত্রায়ন উল্লেখযোগ্য মনোযোগ এবং প্রশংসা অর্জন করেছে।

চলচ্চিত্র নির্মাতা মোহন রাজা তার সোশ্যাল মিডিয়ায় বালাজিকে শ্রদ্ধা জানিয়েছেন, এই খবরে শোক প্রকাশ করেছেন। তিনি প্রয়াত অভিনেতার একটি ছবি শেয়ার করেছেন, তাদের একসঙ্গে থাকার কথা মনে করিয়ে দিয়েছেন এবং ফিল্ম ইনস্টিটিউটে যোগদানের সিদ্ধান্তের উপর বালাজির প্রভাব স্বীকার করেছেন। রাজা লিখেছেন, “একজন খুব ভালো বন্ধু। একসঙ্গে কাজ করা মিস করব। তার আত্মার শান্তির জন্য প্রার্থনা করছি,” রাজা লিখেছেন।

ড্যানিয়েল বালাজি ইন্ডাস্ট্রিতে তার কর্মজীবন শুরু করেন কমল হাসানের অপ্রকাশিত “মরুধনয়াগম” এর ইউনিট প্রোডাকশন ম্যানেজার হিসাবে এবং পরে রাধিকা শরথকুমারের “চিঠি” দিয়ে তার টেলিভিশনে আত্মপ্রকাশ করেন। সিরিয়ালে ড্যানিয়েলের ভূমিকায় তার পর্দা নাম ড্যানিয়েল বালাজি।

তিনি 2022 সালে “এপ্রিল মাধাথিল” দিয়ে তার বড় পর্দায় আত্মপ্রকাশ করেন এবং “কাখা কাখা”, “ইয়েন্নাই অরিন্ধাল”, “আচ্ছাম ইয়েনবধু মাদামাইয়াদা”, “বৈরাভা”, “ভাদা চেন্নাই” সহ বেশ কয়েকটি উল্লেখযোগ্য চলচ্চিত্রে ভূমিকার মাধ্যমে দ্রুত খ্যাতি অর্জন করেন। , এবং “বিগিল”। ‘আড়িয়াবান’ ছবিতে তার শেষ দেখা গেছে। বালাজি মালয়ালম, তেলেগু এবং কন্নড় সিনেমাতেও তার প্রতিভা প্রদর্শন করেছিলেন, একটি বহুমুখী উত্তরাধিকার রেখে গেছেন।