হাত নেড়ে ট্রাফিক পুলিশের মতো করে এম্বুলেন্স পার করিয়ে দিলেন প্রার্থী সুজাতা মন্ডল।

0
37

আবদুল হাই, বাঁকুড়াঃ-  ব্যস্ত রাস্তায় হাত নেড়ে কি করছেন বিষ্ণুপুর লোকসভার তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল। ঠিক এমন একটি ছবি ধরা পরল গোলসীর কিছুটা আগে। হাত নেড়ে ট্রাফিক পুলিশের মত করে এম্বুলেন্স পার করিয়ে দিলেন তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল।

দলীয় মিটিং এ বিষ্ণুপুর থেকে বর্ধমান জেলার গলসিতে আসছিলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুজাতা মন্ডল।গলসি ঢোকার আগেই রাস্তা জ্যাম হয়ে যায়।আর সেই সময় এক অসুস্থ রোগীকে আ্যম্বুলেন্স এ করে নিয়ে যাওয়া হচ্ছিল। জ্যাম থাকার কারণে আ্যম্বুলেন্স আটকে যায়। সেই কারণেই হঠাৎ সুজাতা মন্ডল এবং তার সিকিউরিটি গাড়ি থেকে নেমে পার করে দেয় আ্যম্বুলেন্সটিকে।
বারে বারে নিজের প্রচারের কারণে চর্চার কেন্দ্র থাকছেন তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল। মৌলিক প্রচারের ভান্ডার দেখা দিয়েছে তৃণমূল প্রার্থীর কাছে। কখনো চুল কেটে আবার কখনো রাধা সেজে। কিন্তু এবার যেটা ঘটলো সেটা নজর কেড়েছে বহু মানুষের। ব্যস্ত রাস্তায় দাঁড়িয়ে হাত নেড়ে ট্রাফিক পুলিশের কাজ করছেন তৃণমূল প্রার্থী। সামাল দিতে সময় লেগেছে বেশ কিছুক্ষণ। ব্যস্ত রাস্তায় যানজট ছিল ভালোই। তবে অবশেষে এম্বুলেন্স পেরিয়ে যাওয়ার মত রাস্তা ফাঁকা করা সম্ভব হয়েছে।