যাদবপুর লোকসভা, আনির্বাণ গঙ্গোপাধ্যায়ের লক্ষ্য ও প্রত্যয়।

0
43

যাদবপুর, নিজস্ব সংবাদদাতাঃ- ভোটের সময় যতই এগিয়ে আসছে যাদপপুরের বিজেপি মনোনীত প্রার্থী ডঃ আনির্বাণ গঙ্গোপাধ্যায়ের প্রচারের ঝাঁঝ ততই বাড়ছে। যতই বাড়ুক উত্তাপ, সূর্য যতই ঢেলে দিক তার প্রখর তেজ, সব বাধা সরিয়ে নিজ সঙ্কল্পে অবিচল ডঃ গঙ্গোপাধ্যায়। হবে নাইবা কেন, যেখানে হাজার হাজার মানুষের রয়েছে সমর্থন, ভালোবাসা ও আর্শীবাদ সেখানে প্রকৃতির যতই বাধা আসুক না কেন- সেই যাত্রাপথ কখনই কণ্টকময় হতে পারে না। মানুষের ভালোবাসার পুষ্প বৃষ্টিতে রৌদ্রস্নাত হয়ে এগিয়ে চলেছেন তিনি লক্ষ পূরণে। লক্ষ একটাই – পথ ভ্রষ্ট রাজ্যের কুশাসনের বিরুদ্ধে জনমত গড়ে তুলে যাদবপুরের জয় ও কেন্দ্রে মোদী শাসনের পুনঃপ্রতিষ্ঠা। মোদীর স্নেহধন্য এ হেন গুণী মানুষটি তাই মোদী গ্যারেন্টির ঝাণ্ডা নিয়ে পায়ে পায়ে এগিয়ে চলেছেন জনতার পথ ধরে। প্রচারের সারথি তিনি, কখন সাইকেল, কখনো টোটো তে করে দলীয় কর্মীদের নিয়়ে মানুষের ভালোবাসা নিতে নিতে মিষে যাচ্ছেন মানুষের ভীড়ে।

সেই ধারাকে অব্যাহত রেখে ডঃ গঙ্গোপাধ্যায়ের নেতৃত্বে
সোনারপুর দক্ষিণ ৪ নম্বর মণ্ডলে শিকারিপাড়া থেকে খিরিশতলা পর্যন্ত শ্রী নরেন্দ্র মোদী মহাশয়ের সমর্থনে এক জনসম্পর্ক যাত্রার আয়োজন হয়, যেখানে এই প্রখর উষ্ণতাকে উপেক্ষা করেও অসংখ্য মানুষ যোগ দিয়েছিলেন। এদিন, বারুইপুর পূর্ব মন্ডল ১, চাম্পাহাটি নীলমনিকর স্কুলে আয়োজিত ভারতীয় জনতা সংখ্যালঘু মোর্চা সম্মেলনে মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী আত্মনির্ভরশীল করে তুলতে – বিভিন ধরনের সুযোগ সুবিধে পৌঁছে দেওয়ার ক্ষেত্রে তিনি যে কোনো প্রকার কার্পণ্য করেননি সেই কথাও মানুষের সামনে তুলে ধরলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শিক্ষাবিদ ডঃ অনির্বাণ গাঙ্গুলি মহাশয়।

পাশাপাশি, সোনারপুর উত্তর ৩ নম্বর মন্ডলে খেয়াদহ তে একটি পথসভায় উপস্থিত থেকে বিকশিত ভারতের কান্ডারী শ্রী নরেন্দ্র মোদী মহাশয়ের উন্নয়নমূলক কাজের পরিসংখ্যান মানুষের কাছে উপস্থাপন করলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডঃ অনির্বাণ গাঙ্গুলি মহাশয়। প্রতিটি সভার মতন এই সভাতেও মানুষের উৎসাহ ও উপস্থিতি ছিল চোখে পড়ার মতন।

তাই যত সময় এগিয়ে আসছে প্রতি ঘণ্টা মিনিট সেকেন্ডকে কাজে লাগাচ্ছেন যাদব পুরের বিজেপি মনোনীত প্রার্থী ডঃ অনির্বাণ গঙ্গোপাধ্যায়। ক্লান্তিহীন ভাবে প্রতিদিনিই তিনি পথসভা মিছিল জনসংযোগ করে চলেছেন সেই কাঙ্খিত লক্ষে – রাজ্য তথা সমগ্র দেশবাসীর কল্যানে মানুষের আর্শীবাদ পুষ্ট হয়ে কেন্দ্রে ফের একবার মোদী সরকারের পুনঃপ্রতিষ্ঠার।