বারুইপুর পূর্ব মন্ডল ৫, ঘোলা থেকে ছয়ানী পর্যন্ত অনির্বাণের জনসংযোগ যাত্রায় মোদীর ভিশনের প্রতিধ্বনি।

0
30

যাদবপুর-বারুইপুর,  নিজস্ব সংবাদদাতা:- তৃতীয় দফার লোকসভা ভোটের আগে ফের বাংলার আবহাওয়া উতপ্ত। উত্তপ্ত হওয়াই স্বাভাবিক। করান এই মুহূর্তে বাংলায় প্রচারে রয়েছেন মোদীজি। স্বাভাবিক ভাবেই বাংলার শাসক থেকে শুরু করে অন্যান্য দল গুলি যে তাঁর নিশানায় থাকবে তা বলাই বাহুল্য। আজ বর্ধমানের জনসভা থেকে প্রধানমন্ত্রী জানালেন, ‘আমি আরাম করার জন্য জন্মাইনি, শুধু নিজের জন্য বাঁচতে চাই না। ইশ্বররুপী জনতার আশীর্বাদ পেয়েছি। বছরের পর বছর এই আশির্বাদ বেড়ে চলুক। ১৪০ কোটির জনসেবার সঙ্কল্প নিয়ে বাঁচতে চাই।” – আর মোদীজির এই বার্তা সকলের কছে পৌছে দিতে বারুইপুর পূর্ব মন্ডল ৫, ঘোলা থেকে ছয়ানী পর্যন্ত জনসংযোগ যাত্রা করেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায়।

জনসংযোগ যাত্রা থেকে ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায় বলেন- ভারতমাতার অতন্দ্র প্রহরী – যুব সমাজের আইকন – ভারতের সার্বিক উন্নয়নের কান্ডারী শ্রী নরেন্দ্র মোদী মহাশয় দেশবাসীর প্রত্যাশা পূরণে সর্বদা নিজেকে নিয়োজিত রেখেছেন। দেশ কে এগিয়ে নিয়ে যেতে তিনি যেভাবে দিন রাত এক করে কাজ করে চলেছেন তা বিরল।

উল্লেখ্য, শুক্রবার বর্ধমানে জনসভা থেকে মোদীজি বলেন, ‘আত্মনির্ভর ভারত গরতে দিন রাত এক করে খাটছি। কারোর সমস্যা দেখলে নিজেকে ঠিক রাখতে পারি না। আনন্দ-ফুর্তি করার জন্য আমি জন্মাইনি। মানুষের স্বপ্ন পূরণ করাই আমার স্বপ্ন। আগামী ৫ বছর দারিদ্রতা দূর করে ছাড়বো। কেউ গরিব হয়ে থাকুক আমি চাই না। তৃণমূল-বাম-কংগ্রেসের মুখে শুধুই মারধরের কথা।’

তাই মোদীজির সুরে সুর তুলে এদিন তাঁর সমর্থনে জনসংযোগ যাত্রায় অংশ নিয়েছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডঃ অনির্বাণ গাঙ্গুলি মহাশয়। আর তাঁর এই পদযাত্রায় পা মিলিয়ে ছিলেন হাজার হাজার মানুষ।