মাধ্যমিকে রাজ্যের তৃতীয় স্থানাধিকারী উদয়ন প্রসাদের উচ্চশিক্ষার সমস্ত খরচের দায়িত্ব নিল রাজ্য সিপিএম।

0
34

নিজস্ব সংবাদদাতা, বালুরঘাট, দক্ষিণ দিনাজপুর:- মাধ্যমিকে রাজ্যের তৃতীয় স্থানাধিকারী উদয়ন প্রসাদের উচ্চশিক্ষার সমস্ত খরচের দায়িত্ব নিল রাজ্য সিপিএম। উল্লেখ্য দক্ষিণ দিনাজপুর জেলা সিপিএম পার্টি অফিসের হোল টাইমার উমেশ প্রসাদ উদয়ন প্রসাদের বাবা।

আজ শুক্রবার ভারতের কমিউনিস্ট পার্টি মার্কসবাদী এর পক্ষ থেকে বালুরঘাটে দক্ষিণ দিনাজপুর জেলা কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন করে উদয়নের উচ্চশিক্ষার সমস্ত খরচের দায়ভার নেওয়ার কথা জানান। মাধ্যমিক পরীক্ষায় তৃতীয় স্থান অধিকারী উদয়ন প্রসাদের ইচ্ছে রয়েছে ডাক্তারি নিয়ে পড়াশোনা করার। তার লক্ষ্যকে এগিয়ে নিয়ে যাবার জন্য ডাক্তারি পড়া পর্যন্ত সমস্ত দায়ভার গ্রহণ করলো সিপিএম রাজ্য নেতৃত্ব বলে জানান দক্ষিণ দিনাজপুর জেলা সি পিএম পার্টির ভারপ্রাপ্ত সম্পাদক নন্দলাল হাজরা। তিনি বলেন, উদয়নের বাবা উমেশপ্রসাদ দীর্ঘদিন যাবত পার্টির সর্বক্ষণের কর্মী হিসেবে সামান্য পারিশ্রমিক পান। তার ছেলে মাধ্যমিকে তৃতীয় হওয়ায় তার পড়াশোনার বিষয়ে রাজ্য নেতৃত্বকে জানালে রাজ্য নেতৃত্ব উদয়নের উচ্চশিক্ষার খরচের দায়ভার নেবে বলে জানিয়েছে।

উদয়নের উচ্চশিক্ষার যে আর্থিক অসুবিধার মুখে পড়তে হবে না তা জেনে খুশি উদয়ন। সিপিএম দলের সর্বক্ষণের কর্মী উমেশ প্রসাদ খুশি তার ছেলের উচ্চশিক্ষায় দল পাশে থাকায়।