আক্রান্ত সুদন্য গায়েন এর বাড়িতে গেলেন ডঃ গঙ্গোপাধ্যায়, দিলেন কঠিন পদক্ষেপ নেওয়ার আশ্বাস।

0
48

যাদবপুর-বারুইপুর, নিজস্ব সংবাদদাতা:- রাত পোহালেই মঙ্গলবার তৃতীয় দফায় ৭ মে অষ্টাদশ লোকসভা নির্বাচন হতে চলেছে। আর দীর্ঘ একমাস ধরে তীব্র গরমে নাজেহাল মানুষ ভোটের দিন কেমন আবহাওয়া থাকবে তা নিয়েও চিন্তিত। যদিও সোমবার অন্যান্য দিনের তুলনায় রোদের তীব্রতা ছিল না। তবে প্রকৃতির আবহাওয়া যেমনই হোক ভোটের আবহাওয়া যে গরম তা পরতে পরতে বুঝতে পারছে যাদবপুর লোকসভা কেন্দ্রের মানুষ। কারন বিভিন্ন জায়গায় বেছে বেছে বিজেপি কর্মীদের উপর হামলা।

বারুইপুর পশ্চিম বিধানসভার মল্লিকপুর পঞ্চায়েতের বিজেপির সুদন্য গায়েনের বাড়ি হামলা, ভাংচুর ! তেমনি এক ভয়াবহ ঘটনার সাক্ষী রইল মল্লিকপুর পঞ্চায়েতের মনুষ। অভিযোগ রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের গুন্ডারা গতকাল রাতে বারুইপুর পশ্চিম বিধানসভার মল্লিকপুর পঞ্চায়েতের বিজেপির সুদন্য গায়েনের বাড়ি হামলা চালায় ও ভাংচুর করে। নিমেষেই লন্ড ভণ্ড করে দেয় চারিদিক। সুদন্য গায়েন কোনক্রমে পালিয়ে গিয়ে প্রান বাঁচেন। তিনি সরাসরি এই ঘটনার জন্য শাসক দলকে দ্বায়ী করেন।পাশপাশি গতকাল রাতে রাজপুর সোনারপুর মিউনিসিপালিটির ২০,২২ ও ১৫ নম্বর ওয়ার্ডে বিজেপির একাধিক ফ্লেক্স ব্যানার ফ্ল্যাগ ছিড়ে ফেলে TMC।

আর এই ঘটনার পর ডঃ গঙ্গোপাধ্যায় এবং জেলা সভাপতি মনোরঞ্জন জোয়ার্দার এলাকা পরিদর্শন করেন। এবং নির্যাতিতদের সাথে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন। তিনি জানান শাসক দল বুঝে গেছে তাদের পতন অনিবার্য, আর তাই বার বার এমন ঘটনা ঘটাচ্ছে।