ভোটের প্রচার করার সময় শাসক দলের দুস্কৃতিদের আহত বিজেপি কর্মী।

0
35

পূর্ব বর্ধমান, রামকৃষ্ণ চক্রবর্তীঃ- ভোটের প্রচার করার সময় শাসক দলের দুস্কৃতিদের আহত বিজেপি কর্মী। অভিযুক্তদের গ্ৰেফতারের দাবীতে থানা ঘেরাও করে ভারতীয় জনতা পার্টি পূর্ব বর্ধমান জেলা কমিটি।

গত সোমবার বর্ধমান সদর থানা সংলগ্ন ষাঁড়খানা গলি এলাকার ভারতীয জনতা পার্টির কর্মী সোমনাথ হালদার বিজেপিল‌ হয়ে ভোট প্রোচারে বেরলে, ওই এলাকার তৃণমূল কংগ্রেসের কর্মীরা, বর্ধমান দক্ষিন বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের বিধায়কের মদতে বিজেপি কর্মী সোমনাথ হালদার কে মারধর করে তার হাত ভেঙ্গে দেয় বলে অভিযোগ।এই ঘটনার বিষয়ে বর্ধমান সদর থানায় অভিযোগ দ্বায়ের করতে গেলে কত্যর্বরত পুলশি কর্মী আহত বিজেপি কর্মীর গোপন জবানবন্দি নেওয়া সময় আহত ব্যাক্তিকে জানান মারধর করে হাত ভেঙ্গেছে একথা বলা যাবেনা। এরপর থানায় উপস্থিত বিজেপি কর্মীদের সমস্ত বিষয় টি জানায় সোমনাথ।এই ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবী জানিয়ে বর্ধমান সদর থানা ঘেরাও করে ভারতীয় জনতা পার্টি পূর্ব বর্ধমান জেলা কমিটি।

রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন,আমাদের দলে পক্ষ্যথেকে এধরনের কোনো কার্য্যকলাপ হবেনা এটা নিশ্চিত।কারন এই নির্বাচনে তৃণমূল কংগ্রেস অনেক এগিয়ে আছে। মানুষ আমাদের সঙ্গে আছে। তিনি বলেন এই ধরনের কার্য্যকলাপ হলে তারা নির্বাচন কমিশনে জানাক পুলিশ এর ব্যবস্থা করবে।