হাইকোর্ট এর রায়ে মানিকতলা উপনির্বাচন আসন্ন । তৃণমূল কংগ্রেসের এবার যোগ্য প্রার্থী হওয়া প্রয়োজন সিটি কলেজের অধ্যাপক তথা ভাইস প্রিন্সিপাল ওয়েবকুপার রাজ্য সহযোগী সম্পাদক ড. মহীতোষ গায়েন।

0
439

রাজীব দত্ত ,কলকাতা:-  হাইকোর্ট এর রায়ে মানিকতলা বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন হতে বাধা নেই আর। এবারের উপনির্বাচন তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে এলাকার আমজনতা চাইছেন এবার তৃণমূল নেতৃত্ব প্রার্থী করুক শিক্ষিত, মার্জিত, স্বচ্ছ, নতুন মুখ।সেই পরিপ্রেক্ষিতে বিবেচিত হওয়া উচিত স্থানীয় কলেজ তথা সিটি কলেজের অধ্যাপক তথা ভাইস প্রিন্সিপাল,বিশিষ্ট লেখক,গবেষক, সাহিত্যিক ড. মহীতোষ গায়েন ।যিনি ‌চল্লিশ বছর ধরে বিভিন্ন গণ, সংগঠনে যুক্ত। যিনি উত্তর ২৪ পরগনার একটি ব্লকের তৃণমূল কংগ্রেসের অন্যতম জেনারেল সেক্রেটারি ছিলেন।
ওবেকুপার শুরু থেকেই সদস্য ,বর্তমানে ওয়েবকুপা রাজ্য কমিটির সহযোগী সম্পাদক ও ওয়েবকুপার রাজ্য নির্বাচন কমিটির সদস্য বিশিষ্ট লেখক, সম্পাদক,গবেষক।যিনি ১৩টি গ্রন্থের রচয়িতা, জাতীয় ও আন্তর্জাতিক স্তরে ৩২টি গবেষণা গ্রন্থ যার প্রকাশিত। সম্পাদিত গ্রন্থের সংখ্যা ১২। জাতীয় ও আন্তর্জাতিক স্তরে ৫০টির বেশি পত্র পত্রিকায় ও সংবাদপত্রে নিয়মিত কবিতা, নিবন্ধ নিয়মিত প্রকাশিত হয়। যিনি দল ও সংগঠনের দায়িত্ব পালন করছেন নিষ্ঠার সাথে এত বছর ধরে । এইসব বিভিন্ন গুনের অধিকারী মানবদরদী অধ্যাপককে তৃণমূল কংগ্রেস এবার প্রার্থী করলে দল,সংগঠন ও মানুষের যে কল্যাণ হবে তাতে কোন সন্দেহ নেই বলে আমজনতা মনে করছেন।