হেঁড়িয়াতে নাকা চেকিং উদ্ধার হল বিপুল পরিমাণে টাকা ! তদন্তে পুলিশ ।

0
47

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- ষষ্ঠ নির্বাচন দফা আগে নাকা চেকিং উদ্ধার হল বিপুল পরিমাণে টাকা। প্রায় ১০ লক্ষ টাকার কাছাকাছি উদ্ধার করে পূর্ব মেদিনীপুর জেলার হেঁড়িয়া পুলিশ ও বিশেষ তদন্তকারী দল। অভিযুক্ত ওই যুবককে আটক করেছে পুলিশ। পুলিশ জিজ্ঞাসাবাদে জানায় ওই যুবক ইন্দ্রজিৎ দাস। তার বাড়ী মারিশদা থানায় বিলাশপুর এলাকায়। এই বিপুল পরিমাণ টাকা কোথায় নিয়ে যাচ্ছিল তা তদন্ত শুরু করেছে পুলিশ।
সূত্রের খবর, নির্বাচনের জন্য জাতীয় সড়ক থেকে রাজ্য সড়কে নাকা চেকিং শুরু হয়েছে। হেঁড়িয়া ইঞ্চি ব্রীজের কাছে নাকা চেকিং চলছিল। কাঁথি থেকে একটি যাত্রীবাহী বাসে উঠে পড়ে ওই বিলাসপুরের ইন্দ্রজিৎ দাস। গোপন সূত্র খবর পেয়ে যাত্রীবাহী বাসের তল্লাশি চালায় হেঁড়িয়া তদন্ত কেন্দ্রে পুলিশ ও নাকা চেকিং বিশেষ তদন্তকারী দল। একটি ব্যাগে করে প্রায় ১০ লক্ষ টাকা নিয়ে যাচ্ছিল। প্রত্যেক খামে ১০ হাজার টাকা করে ভাগ করা ছিল। শুধু তাই নয় বিজেপির দলীয় পতাকা ও বুথে পোলিং এজেন্ট বসার জন্য ফর্ম ছিল।
বিশেষ সূত্র জানাগেছে, টাকা নিয়ে হেঁড়িয়া ও ভগবানপুর সংলগ্ন একাধিক বিজেপির বুথ সভাপতি ও নেতৃত্বদের টাকা দেওয়ার কথা ছিল। সেই উদ্দেশ্যে টাকাগুলি নিয়ে আসছিল ওই যুবক! যদিও সংবাদপত্রের মুখোমুখি হয়ে ইন্দ্রজিত দাস বলেন ” তাকে এক দাদা টাকা দিয়েছিল। ব্যবসায়ী টাকা। বিজেপি দলীয় ফ্লাক ও পেলিং এজেন্ট ফ্রম পুলিশ সাজিয়েছে। আমি ছোটখাটো ব্যবসার সঙ্গে যুক্ত। আমি কোন রাজনৈতিক করি না “!
তদন্তকারী এক পুলিশ অফিসার বলেন ” গোপন সূত্রে খবর পেয়ে বাসে তল্লাশি চালানো হয়। টাকা উদ্ধার করা হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে “!