দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসনিক ভবনের আত্রেয়ী মিটিং হলে এই বৈঠক হয়, বৈঠকে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার।

0
22

বালুরঘাট-দক্ষিণ দিনাজপুর, নিজস্ব সংবাদদাতা :- দক্ষিণ দিনাজপুর জেলা শাসক তথা বালুরঘাট লোকসভা কেন্দ্রের নির্বাচনী আধিকারিক বিজিন কৃষ্ণা এদিন নির্বাচনে অংশগ্রহণ করা রাজনৈতিক দলগুলোর সঙ্গে বৈঠক করেন। দক্ষিণ দিনাজপুর জেলা প্রশাসনিক ভবনের আত্রেয়ী মিটিং হলে এই বৈঠক হয়। বৈঠকে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার উপস্থিত থাকলেও উপস্থিত ছিলেন না তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্র। বামফ্রন্টের আর এসপি প্রার্থী জয়দেব সিদ্ধান্ত কেও এদিন বৈঠকে দেখা যায়নি। তবে তৃণমূল ও আরএসপির পক্ষ থেকে প্রার্থীদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অপরদিকে বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার এই বৈঠকের যোগ দেওয়ার জন্য এদিন কলকাতা থেকে বালুরঘাটে আসেন।
সুকান্ত মজুমদার জানান এদিন প্রার্থীদের নিয়ে সর্বদলীয় বৈঠক রয়েছে সেই কারণেই তিনি বৈঠকে এসেছেন। মূলত গণনার দিন রাজনৈতিক দলগুলি কিভাবে গণনায় অংশগ্রহণ করবে, গণনা প্রক্রিয়া কিভাবে হবে সেই নিয়েই মূলত এদিন আলোচনা হওয়ার কথা রয়েছে বলে তিনি জানান।

পাশাপাশি এদিন সুকান্ত মজুমদার বালুরঘাটে দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি কার্যালয়ে বিজেপির কর্মকর্তাদের সাথে বৈঠক করেন। গননায় কর্মীরা কিভাবে কাজ করবে, কোন কোন বিষয়ের উপর নজর রাখতে হবে সেই নিয়ে বিস্তারিত আলোচনা হয় এই বৈঠকে বলে জানা গিয়েছে। উল্লেখ্য আগামী চার জুন বালুরঘাট কলেজে বালুরঘাট লোকসভা কেন্দ্রের নির্বাচনী গণনা হবে।