বর্ধমানের বাদামতলা থেকে বীরহাটা পার্বতী তলা মাঠ পর্যন্ত প্রাতঃভ্রমণ করলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।

0
58

পূর্ব বর্ধমান, রামকৃষ্ণ চক্রবর্তীঃ- বর্ধমানের বাদামতলা থেকে বীরহাটা পার্বতী তলা মাঠ পর্যন্ত প্রাতঃভ্রমণ করলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। বৃহস্পতিবার প্রাতঃভ্রমণ শেষে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।
সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ বলেন, চার তারিখের পর বাংলার মানুষ বলে দেবেন ‘দিদি ঘুম পেয়েছে বাড়ি যাও’।
দক্ষিণবাংলায় যেখানে যেখানে নির্বাচন হচ্ছে সেখানে অশান্তির চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ করেন দিলীপ ঘোষ। দিলীপ ঘোষ আরো বলেন ভয় দেখিয়ে অশান্তি করে লাভ নেই, হিংসা অশান্তি যা করার এই নির্বাচনেই করে নিক, আগামী নির্বাচনে এই সমস্ত কিছু আর করতে পারবে না, কারণ আর তারা থাকবে না। এই প্রথম নির্বাচনে খুন হল আর সেটাও দক্ষিণবঙ্গে। একজন ছাপান্ন বছর বয়সী মহিলাকে যেভাবে নৃশংসভাবে খুন করা হয়েছে, পশ্চিম বাংলার মহিলাদের কি সম্মান আছে সেটা পরিষ্কার বোঝা যাচ্ছে। সবাই জানেন বাংলাদেশের সংসদ চিকিৎসা করাতে এসেছিলেন বাংলায় তিনিও খুন হয়ে গেলেন! পশ্চিমবাংলায় কার সুরক্ষা আছে? দেশি- বিদেশি, স্ত্রী- পুরুষ, গরিব- ধনী সহ কারোর কোথাও সুরক্ষা নেই! মানুষ সেটা বিচার করুক।
মমতা বন্দ্যোপাধ্যায়ের সরাসরি প্রধানমন্ত্রীকে চ্যালেঞ্জ করেছেন জায়গায় আপনি ঠিক করুন আমি যাব একটা ডিভেড হোক, সাংবাদিকদের প্রশ্নের জবাবে দিলীপ ঘোষ বলেন, প্রধানমন্ত্রীর কোন কাজ নেই নাকি? যে ফালতু লোকেদের সাথে ডিভেড করবে। আমরা কাজ করি সাধারণ মানুষের সাথে থাকি, প্রধানমন্ত্রীও তাই করছেন। প্রধানমন্ত্রী কি করছেন সেটা বলবেন সাধারণ জনতা।
সম্প্রতি চর্চিত তৃণমূলের ঘাটালের প্রার্থী ‘দেব’ প্রসঙ্গে বলতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, তথ্য প্রমাণ আছে বলেই ইডিসিবিআই ডাকছে। উনাকেও ডাকা হয়েছে। তথ্য প্রমাণ যদি থাকে কোর্টে গিয়ে তাকে জবাব দিতে হবে।