যাদবপুরের বিজেপি প্রার্থী ডঃ অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে প্রচারে মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ।

0
38

যাদবপুর, নিজস্ব সংবাদদাতা:- আজ চলছে ষষ্ঠ দফার নির্বাচন। তাপ উত্তাপের মধ্য দিয়ে চলছে ভোট পক্রিয়া। ১লা জুন রয়েছে শেষ পর্বের অর্থাৎ সপ্তম দফার ভোট। তাই হাতে যত টুকু সময় রয়েছে কেউ আর তা নষ্ট করতে চাইছে না। পিছিয়ে নেই যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি মনোনীত প্রার্থী ডঃ অনির্বাণ গঙ্গোপাধ্যায়ও।  শেষে পর্যায়ের প্রচারে তাঁর সঙ্গী হয়েছিলেন দীর্ঘদিনের পোড়খাওয়া লড়াকু ও বাকপটু রাজনীতিবিদ দিলীপ ঘোষ।

ভারতবর্ষের যশস্বী প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী মহাশয়ের স্নেহধন্য বিজেপি প্রার্থী বিশিষ্ট শিক্ষাবিদ সম্মানীয় ডঃ অনির্বাণ গঙ্গোপাধ্যায় মহাশয়ের সমর্থনে মেদিনীপুরের সাংসদ তথা বিজেপির প্রাক্তন জাতীয় সহ সভাপতি সম্মানীয় শ্রী দিলীপ ঘোষ মহাশয় ” বিজয় সংকল্প শোভাযাত্রা ” য়, বারুইপুর রাস মাঠ থেকে পদ্মপুকুর মোড় পর্যন্ত, যোগদান করেছিলেন তিনি। আশ্চর্যের বিষয় ঠিক প্রথম দিনের মতন এদিনও মানুষের ঢল নেমেছিল ডঃ গঙ্গোপাধ্যায় ও দিলীপ ঘোষ জুটির প্রচার ঘিরে। সেই একই আবেগ, সেই একই উন্মাদনা।

যাদবপুর লোকসভা কেন্দ্রে বিজেপিকে জয়ী করার আহ্বান জানিয়ে স্বতঃস্ফূর্ত ভাবে দলে দলে মানুষ এই বিজয় সংকল্প শোভাযাত্রায় যোগদান করেছিলেন। হাজার হাজার মানুষ পথে নেমে এসেছিলেন তাঁকে শুভেচ্ছা জানতে, তাঁর সঙ্গে করমর্দন করতে।  আর দলীয় নেতৃত্ব, কর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে মানুষের আশীর্বাদ নিয়ে জয়ের লক্ষ্যে এগিয়ে চললেন সংগ্রামী, নির্ভীক নেতা ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায়।