তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বের জেরে বিধায়ক গোষ্ঠীর অনুগামীর উপর হামলার অভিযোগ ব্লক সভাপতি গোষ্ঠীর অনুগামীদের ।

0
44

পূর্ব বর্ধমান, রামকৃষ্ণ চক্রবর্তীঃ- পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের উখরিদ গ্রামে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বের জেরে বিধায়ক গোষ্ঠীর অনুগামীদের উপর হামলার অভিযোগ।

টাঙ্গি, রড দিয়ে মারধর করার অভিযোগ ব্লক সভাপতির অনুগামীদের বিরুদ্ধে। গুরুতর জখম অঞ্চল সভাপতি শেখ হাবিবুর রহমান, তার ছেলে সহ ৪জন। অভিযোগ, ব্লক সভাপতি অপার্থিব ইসলামের লোকেরা টাঙ্গি রড নিয়ে আক্রমণ করে বিধায়ক নবীন চন্দ্র বাগের গোষ্ঠীর লোকেদের উপর। বাড়িতে গিয়ে হামলার অভিযোগ।

জখম মেহেবুব রহমান , শেখ হাবিবুর রহমান ও মইনুল রহমান সহ তিন জনই ভর্তি বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।
আহত উখরিদ অঞ্চল সভাপতি হাবিবুর রহমানের স্ত্রী আসমাতারা বেগম জানিয়েছেন, সোমবার আমার স্বামী ৩০-৩৫ জন লোকজন নিয়ে মিটিং করছিলো বাড়ির সামনেই। মিটিং শেষে আমার স্বামী, ছেলে এবং ভাইপো তারা বসে মোবাইল দেখছিলো, এমন সময় হটাৎ করে বাড়ির পিছন দিয়ে এসে হাতে লাঠি, রড, টাঙ্গি নিয়ে হামলা চালায়, আমি নামাজ পড়ছিলাম, আওয়াজ শুনে আটকাতে গেলাম কিন্তু পারিনি। আমার মেয়ের বেডরুমে ঢুকে পড়ে দুষ্কৃতীরা। আমার মেয়ের হাতে চোট লাগে, তার চিকিৎসা করানো হয়। তিনি সরাসরি অভিযোগ তোলেন ব্লক সভাপতির অনুগামীর উপরে। যদিও তার এই অভিযোগ অস্বীকার করেছেন খণ্ডঘোষ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অপার্থিব ইসলাম। এই বিষয় নিয়ে তিনি জানান, এই ঘটনার সাথে কোন রাজনৈতিক যোগ নেই। গ্রামের একটি ঘটনাকে রাজনৈতিক রং দেওয়া হচ্ছে। পুলিশ প্রশাসন রয়েছে সত্য খুব তাড়াতাড়ি সামনে আসবে।