য়ার কৃষ্ণনগর দিগনগর বাজারে ১২ নম্বর জাতীয় সড়কে রাস্তা পারাপার হওয়া এক পথচারীকে বাঁচাতে লিচু বোঝাই ম্যাটাডোর সজোরে ব্রেক মেরে উল্টে পড়ল তারই গায়ে, ঘটনা হলেই মৃত্যু পথচারীর এলাকাবাসীর বিক্ষোভ ওভারব্রিজের দাবিতে।

0
33

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:-  আবারো ভয়াবহ পথ দুর্ঘটনা নদীয়ার কৃষ্ণনগর দিগ নগর বাজার এলাকায় ১২ নম্বর জাতীয় সড়কে। স্থানীয় সূত্রে জানা যায় ওই এলাকারই রবি দেবনাথ নামে এক ব্যক্তি রাস্তা পার হচ্ছিলেন, কৃষ্ণনগরের দিক থেকে কলকাতা যাওয়ার র উদ্দেশ্যে একটি লিচু বোঝাই গাড়ি প্রথমে তাকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করলেও শেষমেষ সজোরে ব্রেক মারার জন্য উল্টে যায় এবং ওই পথচারীর উপরেই চাপা পড়ে ম্যাটাডোর গাড়িটি পথচারী মারা যান সেখানেই। সূত্রের খবর অনুযায়ী জানা যায় মৃত ব্যক্তির নাম রবি দেবনাথ পেশায় ভ্যানচালক অত্যন্ত অভাবী পরিবারে স্ত্রী এক ছেলে এক মেয়ে সহ মোট 4 সদস্য তার উপার্জনের উপরেই নির্ভরশীল ছিলেন।
ঘটনাস্থলেক ছুটে আসেন কোতোয়ালি থানার পুলিশ এবং রোড ট্রাফিক সহ ন্যাশনাল হাইওয়ে কর্তৃপক্ষ।
তিন মাসে তিন তিনটি পথ দুর্ঘটনায় মৃত্যুর কারণে এলাকাবাসীরা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে তাদের দাবি অত্যন্ত ব্যস্ততম এই এলাকায় স্কুল বাজার ব্যাংক পোস্ট অফিস থাকা সত্ত্বেও এখানে কোনো ওভারব্রিজ করা হয়নি।
অন্যদিকে পরিবার এবং এলাকাবাসী দুর্ঘটনাস্থলে এসে বিক্ষোভের ফেটে পড়ে, সমগ্র এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। তবে বিক্ষোভকারীদের সাথে কথা বলছে পুলিশ প্রশাসন।