এক তৃণমূল নেতার বিরুদ্ধে নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগে বালুরঘাট থানা ঘেরাও, বিক্ষোভ ও ডেপুটেশন বিজেপির মহিলা মোর্চার।

0
39

নিজস্ব সংবাদদাতা, বালুরঘাট, দক্ষিণ দিনাজপুর:- এক তৃণমূল নেতার বিরুদ্ধে নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগে বালুরঘাট থানা ঘেরাও, বিক্ষোভ ও ডেপুটেশন বিজেপির মহিলা মোর্চার। এদিন বিকেলে দক্ষিণ দিনাজপুর বিজেপি মহিলা মোর্চার পক্ষ থেকে বালুরঘাট শহরে মিছিল করে এসে বালুরঘাট থানার সামনে বিক্ষোভ দেখানো হয়। অভিযুক্ত তৃণমূল নেতা রাকেশ শীল কে দ্রুত গ্রেপ্তারের দাবি ও কঠোর শাস্তির দাবিতে থানার সামনে বিক্ষোভ ও থানায় ডেপুটেশন দেয় বিজেপির মহিলা মোর্চা।

দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী ষষ্ঠী বসাক ভট্টাচার্য জানান, গতকাল তৃণমূলের আইএনটিটিইউসি জেলা প্রাক্তন সভাপতি তথা তৃণমূল নেতা রাকেশ শীল এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করে। তৃণমূল নেতার শাস্তির দাবিতে এদিন বিক্ষোভ ও ডেপুটেশন দেওয়া হয় বালুরঘাট থানায়।

জানা গিয়েছে গতকাল এক নাবালিকাকে নিয়ে তার আত্মীয় রাকেশ শীলের দোকানে যায় নাবালিকাটির একটি কাজের ব্যবস্থা করার জন্য। অভিযোগ সেখানে দোকানের ওপরে অবস্থিত একটি ঘরে ওই নাবালিকাকে নিয়ে গিয়ে শ্লীলতাহানি করে ওই তৃণমূল নেতা। নাবালিকা টি দৌড়ে পালিয়ে এসে তার আত্মীয় কে জানায়। এরপর রাতেই বালুরঘাট থানায় রাকেশ শীল এর নামে অভিযোগ দায়ের করা হয়।

এই ঘটনা জানাজানি হতেই জেলা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। এদিন ওই তৃণমূল নেতার গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বালুরঘাট থানায় বিক্ষোভ ও ডেপুটেশন দেয় দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির মহিলা মোর্চা।