বালির লরি প্রাণ কেড়ে নিল, সদ্য মাধ্যমিক পরীক্ষা দেওয়া এক ছাত্রীর।

0
61

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ – টিউশনি পড়তে বেরিয়ে আর বাড়ি ফেরা হলো না সদ্য মাধ্যমিক দিয়া শ্রাবন্তীর।লরির চাকায় পৃষ্ঠ হয়ে মর্মান্তিক মৃত্যু হলো কিশোরীর।
ঘটনা বাঁকুড়ার জয়পুর ব্লকের চাতরার মোড় সংলগ্ন এলাকায়।
আর এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত এলাকা, বালির লরি আটকে বিক্ষোভ এলাকার বাসিন্দাদের। দীর্ঘক্ষণ রাস্তাই পড়ে রইলো দেহ। দেহ তুলতে দিচ্ছে না এলাকার মানুষ,আর যার জেরে দীর্ঘ যানজট এলাকায়,তুমুল উত্তেজনা পুলিশের সাথে।
দিনের পর দিন ওভারলোডিং বালি বোঝায় লরি জনবহুল এলাকার উপর দিয়ে দ্রুত গতিতে ছুটে চলেছে, যান নিয়ন্ত্রণের কোন ব্যবস্থা নেই আর যার জেরে কেড়ে নিল টিউশনি পড়তে যাওয়া কিশোরীর প্রাণ। যার জেরে ক্ষোভে ফুঁসছে এলাকার ।
প্রত্যক্ষদর্শিরা জানান প্রতিদিনের মতোই ওই শ্রাবন্তী লোকপুর বান্না গ্রাম থেকে টিউশনি পড়তে গিয়েছিলেন চাদরার মোড়ে সেখান থেকে বাড়ি ফিরছিল সেই সময় পিছন দিক থেকে ছুটে আসে একটি বালির লরি পিষে দিয়ে চলে যায়।
আবারো ওভারলোডিং বালি বোঝায় লরি, কেড়ে নিল একটি প্রাণ খালি হয়ে গেল একটি মায়ের কোল। আর চোখের সামনে দুর্ঘটনা ঘটতে দেখল এলাকার মানুষজন।
সামনেই ট্রাফিক পুলিশের সিগনাল সেই সিগনালের সামনে কিভাবে ঘটল দুর্ঘটনা পুলিশ প্রশাসন কি করছিল উঠছে নানান প্রশ্ন? তবে ওই ঘাতক লেরীটিকে আটক করেছে জয়পুর থানার পুলিশ। কি বলছেন এলাকার মানুষজন চলুন শোনাবো আপনাদের।