এক গৃহবধুর অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো পুখুরিয়া থানার হরিপুর গ্রামে।

0
36

নিজস্ব সংবাদদাতা, মালদা—-এক গৃহবধুর অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো পুখুরিয়া থানার হরিপুর গ্রামে।পরিবারের অভিযোগ স্বামী সহ শ্বশুর বাড়ির লোকেরা মিলে খুন করেছে। ঘটনায় পুখুরিয়া থানার পুলিশ দেহ উদ্ধার করে হেফাজতে নিয়েছে।
মৃত গৃহবধূ নাম পূজা ঘোষ।মৃত গৃহবধূর বাবার বাড়ি রতুয়া ২ ব্লকের আড়াইডাঙ্গা এলাকায়।অন্যদিকে শ্বশুর বাড়ি পুখুরিয়া থানার হরিপুর গ্রামে। পরিবার সূত্রে জানা গেছে, প্রায় দুই বছর আগে হরিপুর গ্রামের যুবক বাপন মন্ডল এর সাথে বিবাহ হয়। বর্তমানে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। গৃহবধূর বাবার বাড়ির লোকেদের কাছে রবিবার সকালে খবর যায় তাদের মেয়ে আত্মহত্যা করেছে।কিন্তু মৃত বধূর বাবার বাড়ির লোকেদের অভিযোগ, তাদের মেয়েকে ক্রমাগত শারীরিক ও মানসিকভাবে অত্যাচার করা হতো। আর শেষমেষ শ্বাসরোধ করে খুন করেছে স্বামী সহ শ্বশুর বাড়ির লোকজন বলে অভিযোগ। স্বামী বিভিন্ন সময়ে নেশাগ্রস্ত অবস্থায় বাড়িতে আসলে মেয়ে বাধা দিত নেশা যাতে না খায় তার জন্য চাপ দিত। আর এই নিয়ে লাগাতার অশান্তি হতো। আর শেষমেষ তাদের মেয়েকে খুন করেছে স্বামী-সহ শ্বশুরবাড়ি লোকজন।
এদিকে পুখুরিয়া থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর পাশাপাশি স্বামীকে আটক করেছে। আত্মহত্যা নাকি খুন তা খতিয়ে দেখছে পুখুরিয়া থানার পুলিশ। তবে অভিযোগ পেলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানাচ্ছে পুলিশ।