ব্রিজ ভেঙ্গে পড়ল বড়জোড়ায়।

0
43

বাঁকুড়া, নিজস্ব সংবাদদাতা:-  সোমবার সাতসকালে বাঁকুড়ার বড়জোড়া ব্লকের কাটাবাঁধ এলাকায় ব্রিজ ভেঙে পড়লো। প্রতিদিনের মত আজ সকালেও কাজে বেরিয়ে নাকাল হতে হল নিত্যযাত্রীদের। ব্রিজ ভেঙ্গে পড়ার কারণে, বন্ধ থাকে বড় যান চলাচল। তবে স্থানীয় কিছু মানুষের তৎপরতায় যানবাহন চলাচলের জন্য এর বিকল্প একটি রাস্তা ব্যবস্থা করা হয়েছে।

ঘটনার খবর পেয়ে সেখানে উপস্থিত হয়ে স্থান পরিদর্শন করেন বড়জোড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূলের বিধায়ক অলক মুখার্জি। তিনি বলেন, ‘বড়জোড়া ব্লকের কাটাবাঁধ এলাকায় কিশলয় মিশন স্কুলের সামনের ছোট্ট ব্রিজটার একটা পাশে পুড়ো ভেঙ্গে যায়। আমরা দেখলাম একটা পাশে ফাটল ধরেছে। আইসি সাহেব, থেকে শুরু করে বিডিও সাহেবের সঙ্গেও আমরা এই বিষয় নিয়ে কথা বলেছি। ছোট গাড়ি চললেও, বড় গাড়ি চলাচল বন্ধ রয়েছে এখানে। দ্রুতই এটা সারানোর জন্য লোক চলে আসবে। এইসময় মানুষের সহোযোগিতা চাইছি’।
অন্যদিকে প্রশাসনকে আক্রমণ করে স্থানীয় বিজেপির মন্ডল সভাপতি ধনঞ্জয় ঘরাই বলেন, ‘এখানে বালির গাড়ি যাচ্ছে। প্রশাসনের কোন ভ্রূক্ষেপ নেই এই দুর্বল রাস্তাকে নিয়ে’ এমএলএ ছবি তুলতে চলে এলেন, আগের থেকে কোন পরিকল্পনা নেই। বিজেপির মন্ডল সভাপতি আরও কি কি বলেন শুনুন।