ফের ভোট পরবর্তী হিংসা নন্দীগ্রামে, তৃণমূলের বুথ সভাপতির বাড়িতে হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

0
74

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতাঃ- ভোট পরবর্তী হিংসা রাজ্য জুড়ে, পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামের কালীচরণপুরে তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি বাড়িতে হামলার অভিযোগ, অভিযোগের তীর বিজেপির দিকে। অভিযোগ অস্বীকার বিজেপির।।
নন্দীগ্রাম এক নম্বর ব্লকের কালীচরণপুর গ্রাম পঞ্চায়েত এলাকার ৭ নম্বর জালপাই গ্রামে ২৪৪ নম্বর বুথের বুথ সভাপতি গুরুপদ মন্ডল।
তৃণমূল কংগ্রেসের অভিযোগ গতকাল রাতে কয়েকজন বিজেপি কর্মী গুরুপদ মন্ডলের বাড়িতে অতর্কিত হামলা করে। গুরুপদ মন্ডল সহ তার স্ত্রী, ১৫ বছরের ছেলে এবং তার বাড়ির পাশের একজন তৃণমূল মহিলা কর্মীকে মারধর করা হয়, তাদের টাকা পয়সা মোবাইল সহ সোনা গয়না গাটিও ছাড়িয়ে নেওয়ার,এমনকি ধর্ষনের হুমকি সহ শাড়ি ছিঁড়ে দেওয়া শ্লীলতাহানির অভিযোগ তুলেছে তৃণমূল কংগ্রেস। বর্তমানে বুথ সভাপতির স্ত্রী এবং তার ছেলে আরও এক মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মী তিনজনই নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
যদিও বিজেপির বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব।
বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সহ-সভাপতি সুদীপ দাস তিনি অভিযোগ করেন ওই গ্রামে তৃণমূল কংগ্রেস কর্মীরা তাদের বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালিয়েছে। বিজেপি কর্মীরা তা প্রতিরোধ করেছে।।
গোটা ঘটনা খতিয়ে দেখছেন নন্দীগ্রাম থানার পুলিশ।।