আক্রান্ত বিজেপি নেতার বাড়িতে গিয়ে পরিবারের লোকজনের সাথে দেখা করলেন তৃনমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক ।

0
107

মনিরুল হক, কোচবিহারঃ- মাথাভাঙ্গায় আক্রান্ত বিজেপি নেতার বাড়িতে তৃণমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক। এদিন তিনি তার বাড়িতে গিয়ে পরিবারের সাথে দেখা করে কথা বলেন। পাশাপাশি আক্রান্ত বিজেপি কর্মী যে মামলা তুলে নিতে বারণ করেন। আর যদি কেউ তাকে মামলা তুলে নেওয়ার হুমকি দেয় তাহলে জেলা সভাপতিকে জানানোর পরামর্শ দেন তিনি। এদিন আক্রান্ত বিজেপি নেতা রাজা সাহার বাড়িতে যান তৃণমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক সহ তৃণমূল কংগ্রেসের জেলা চেয়ারম্যান গিরীন্দ্রনাথ বর্মন, তৃণমূল নেতা সায়নদ্বীপ গোস্বামী, মাথাভাঙ্গা পৌরসভার চেয়ারম্যান লক্ষপতি প্রামানিক, ভাইস চেয়ারম্যান বিশ্বজিৎ সাহা, বিশ্বজিৎ রায় সহ মাথাভাঙ্গা শহরের বিভিন্ন কাউন্সিলর এবং তৃণমূলের নেতাকর্মীরা।
এদিন আক্রান্ত বিজেপি নেতার সাথে দেখা করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক জানান, আক্রান্ত বিজেপি নেতা রাজা সাহা এবং তার পরিবারের সদস্যদের সাথে কথা বলি। তাদের পাশে থাকার আশ্বাস দেন। গতকাল যারা বিজেপি নেতা রাজা সাহার পরিবারের সদস্যদের মারধর করেছে তারা কেউ তৃণমূলের সাথে জড়িত নয় বলেও তিনি জানান।
তিনি আরও বলেন, আক্রান্তদের পরিবারের পক্ষ থেকে যে মামলা করা হয়েছে, সেই মামলা যেন তুলতে বারণ করেন। কেউ যদি সেই মামলা তুলতে হুমকি দেন সেই বিষয়ে আমাকে জানাবেন। যারা এই ঘটনার সাথে যুক্ত তারা দুষ্কৃতী। পুলিশ প্রশাসন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে, তারা যদি দলের কেউ হয়ে থাকে দল তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলেও জানান অভিজিৎ বাবু।
উল্লেখ্য, রবিবার রাতে বিজেপির মাথাভাঙ্গা শহর মন্ডলের কোষাধ্যক্ষ রাজা সাহা এবং তার পরিবারের সদস্যদের মারধরের পাশাপাশি তার বাড়িতে তৃনমূল ভাঙচুর চালায় বলে অভিযোগ ওঠে। যদিও ওই অভিযোগ অস্বীকার করেন তৃণমূল কংগ্রেস। সেই খবর গতকালই সম্প্রচারিত হওয়ার পরে আজ আক্রান্ত বিজেপি নেতা রাজা সাহার বাড়িতে দেখা করতে যান তৃণমূলের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক সহ তৃণমূল কংগ্রেসের জেলা নেতৃত্বরা।
আক্রান্ত বিজেপি নেতা রাজা সাহা জানান, তৃনমূলের জেলা সভাপতি আজ আমার বাড়িতে এসেছেন। তারা আমার পরিবারের সাথে দেখা করলেন কথা বললেন। তারা আমাকে পরামর্শ দিলেন যারা আক্রমণ করেছে তারা তৃণমূল কর্মী নয়। আমরা যে মামলা করেছি, সেই মামলা যেন আমরা তুলে না নেই সেই পরামর্শ দেন। যদি কেউ হুমকি বা চাপ দেয় মামলা তোলার জন্য, আমি যেন তাদের জানাই। তারা দল গত ভাবে ব্যবস্থা নেবে বলে জানান তিনি।
এদিকে আক্রান্ত বিজেপি নেতার বাড়িতে তৃণমূল নেতৃত্বের আসাকে সাধুবাদ জানিয়েছে বিজেপির জেলা সহ-সভাপতি মনোজ ঘোষ।