চলন্ত গাড়ি থেকে ধানের মেশিন পড়ে মোটরবাইক সহ চাপা পড়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য শীতলকুচিতে।

0
43

মনিরুল হক, কোচবিহারঃ মাসির বাড়িতে যাওয়ার পথেই পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে শীতলকুচির গোসাইহাট এলাকায়। ওই ঘটনার পর স্থানীয় লোকজন ওই যুবককে উদ্ধার করে শীতলকুচি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করে। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ওই ঘটনায় শোকের ছায়া নেমেছে পরিবারে।
পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মৃত ওই যুবকের নাম প্রসেনজিৎ রায়(৩৩)। তার বাড়ি জলপাইগুড়িতে। জানা গেছে, গতকাল জলপাইগুড়ি থেকে মামাবাড়িতে এসেছিলেন প্রসেনজিৎ রায়। তারপর মামা বাড়ি থেকে শীতলকুচীতে মাসির বাড়ি যাওয়ার জন্য মনস্থির করেন প্রসেনজিৎ। সেই অনুযায়ী রাতে মামা বাড়ি থেকে মাসির বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন। তারপর গোসাইহাট এলাকায় একটি ট্রাককে ওভারটেক করতে গিয়েই ঘটে বিপত্তি। ট্রাকের ওপরে থাকা ধানের মেশিন পড়ে যায় প্রসেনজিৎ রায়ের মাথার উপর। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।
এদিন এবিষয়ে মৃতের মামা বিভূতি বর্মন জানান, গতকাল আমার বাড়িতে আসে ভাগ্না। তারপর মাসির বাড়িতে যাবে বলে বাড়ি থেকে রাত্রি সাড়ে ৭টা নাগাদ মাসির বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। সেই সময় গোসাইহাট এলাকায় একটি ট্রাককে ওভারটেক করতে গিয়েই ঘটে বিপত্তি। ট্রাকের ওপরে থাকা ধানের মেশিন পড়ে যায় তার মাথায়। স্থানীয় রায় তাকে উদ্ধার করে শীতলকুচি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করে। ঘটনাস্থলে এসে পৌঁছায় শীতলকুচি থানার পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মাথাভাঙ্গা মর্গে পাঠানো হয়।
পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাগ্রস্ত মোটর বাইক ও ধান কাটার মেশিন বহনকারী গাড়িতে আটক করেছে শীতলকুচী থানার পুলিশ। ঘটনার তদন্ত ইতিমধ্যেই শুরু করেছে শীতলকুচী থানার পুলিশ।